সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের রোগীদের জন্য সম্মিলিত সেবা সংস্থার হুইল চেয়ার প্রদান

 ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের রোগীদের জন্য সম্মিলিত সেবা সংস্থার হুইল চেয়ার প্রদান

ডিঃব্রাঃ ডেস্কঃ
“দুঃখ দুর্যোগে জেলাবাসীর পাশে” এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের রোগীদের জন্য হুইল চেয়ার প্রদান করেছে মানবিক সংগঠন সম্মিলিত সেবা সংস্থা। আজ শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল চত্বরে হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোঃ ওয়াহিদুজ্জামানের কাছে হুইল চেয়ারগুলো প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান।

এ সময় তিনি বলেন, জনগনের দুঃখ দুর্দশা লাঘবে চলমান করোনার ক্লান্তিলগ্নে সম্মিলিত সেবা সংস্থা যে কার্যক্রম হাতে নিয়েছে সেটি মহতি উদ্যোগ। সম্মিলিত প্রয়াসে জনগনের সেবা করার মধ্যদিয়েই বর্তমান কঠিন সময় থেকে উত্তরণ সম্ভব। তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা কেবল সাংবাদিকতার মধ্যেই সীমাবদ্ধ নয়, জনসেবা ও সামাজিক কাজেও তাদের অবাধ বিচরণ রয়েছে।

আমি আশা করি সম্মিলিত সেবা সংস্থা তাদের জনকল্যানের কার্যক্রমের পরিধি আরো বৃদ্ধি করবে। এতে করে সমাজের মানুষ আরো বেশী উপকৃত হবে। এতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, প্রেসক্লাবের সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সভাপতি মোঃ আরজু,

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি মফিজুর রহমান লিমন প্রমূখ। এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান সাজু, আইসিটি সম্পাদক মজিবুর রহমান খান, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক এইচ, এম, সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কোষাধক্ষ্য মোঃ আশিকুল ইসলাম, ফিন্যান্সিয়াল এক্সপ্রেস এর জেলা প্রতিনিধি জসীম উদ্দিন,

দৈনিক ইস্টার্ন মিডিয়ার সম্পাদক নজরুল ইসলাম বিল্লাল, দৈনিক আজকালের জেলা প্রতিনিধি মোজাম্মেল হক চৌধুরী, এনটিভির স্টাফ রিপোর্টার শিহাব উদ্দিন বিপু, গাজী টেলিভিশনের জেলা প্রতিনিধি জহির রায়হান প্রমূখ।

পরে সংগঠনের পক্ষে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান হাসপাতাল কর্তৃপক্ষের কাছে ৬ টি হুইল চেয়ার হস্তান্তর করেন। অনুষ্ঠানে হাসপাতাল কর্তৃপক্ষসহ সম্মিলিত সেবা সংস্থার স্বেচ্ছাসেবী সদস্যরা অংশগ্রহন করেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *