সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের অক্সিজেন প্লান্ট নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে; জেলা প্রশাসক

 ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের অক্সিজেন প্লান্ট নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে; জেলা প্রশাসক

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের করোনা চিকিৎসা সেবা কার্যক্রম পরিদর্শনকালে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন অক্সিজেন প্লান্ট নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে, স্বাস্থ্যবিধির প্রতি বিশেষ নজর রাখতে হবে।

করোনার টিকা গ্রহণ ও নমুনা সংগ্রহরে ক্ষেত্রে কোনভাবেই যাতে স্বাস্থ্যবিধি উপক্ষিত না হয় সেজন্য বিশেষ নজর রাখতে হবে। সুশৃঙ্খল প্রক্রিয়ার মাধ্যমেই সকল কার্যক্রম সম্পন্ন করতে হবে।

তিনি আজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা চিকিৎসা সেবা কার্যক্রম পরিদর্শনকালে এ কথা বলেন। এ সময় তিনি করোনা নুমনা সংগ্রহ কেন্দ্র, ভ্যাকসিন প্রদান কেন্দ্র, নির্মাণাধীন অক্সিজেন প্লান্টসহ করোনা ইউনিটের কার্যক্রম পদির্শন করেন এবং সার্বিক কার্যক্রম বিষয়ে অবগত হন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক আরও বলেন- করোনায় আক্রান্তরা যাতে কোনভাবেই অক্সিজেন সেবা থেকে বঞ্চিত না হয় সে জন্য অক্সিজেন প্লান্ট নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। প্লান্টটি নির্মাণ হলে অক্সিজেন নিয়ে শঙ্কা অনেকটা কেটে যাবে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাক্তার মোঃ একরামউল্লাহ, জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক মোঃ ওয়াহিদুজ্জামান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সদর হাসপাতালের আরএমও ডা. রানা নূরুশ শামসসহ স্বাস্থ্যবিভাগের অন্যন্যরা ।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *