মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের মানববন্ধন

ডিঃব্রাঃ ডেস্কঃ
কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে ‘ব্রাহ্মণবাড়িয়ায় জেলা স্বাস্থ্য পরিদর্শক ও জেলা হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে জেলা জেলা স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতির আহবায়ক ও সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক এম. আব্দুল বাছেদের সভাপতিত্বে ও জেলা হেলথ্ এসিসট্যান্ট এসোসিয়েশনের সভাপতি আরশাদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা হেলথ্ এসিসট্যান্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক রাকিব আহমেদ খান, সদর উপজেলার সভাপতি রুবেল মিয়া, সাধারণ সম্পাদক নাজির আহমেদ, সিনিয়র সহ-সভাপতি আইরিন চৌধুরী, কেন্দ্রীয় কমিটির নেতা আলী আকরাম খন্দকার স্বপন, তানিয়া রশিদ, তাসলিমা সুলতানা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এই দেশ স্বাধীন হতো না। আমরা সকল স্বাস্থ্য-কর্মী এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

বক্তারা বলেন, আমারা দেশের ২৬ হাজার স্বাস্থ্য কর্মী ১০টি রোগের টিকা দিয়ে থাকি। আমরা বর্তমানে কর্মবিরতিতে আছি। বর্তমানে পৌরসভা ও সিটি করপোরেশন গুলো থেকে টিকা দেওয়া হচ্ছে। তারা আমাদের এসোসিয়েশনের আওতাভুক্ত নয়। আমরা দেশের বেশীর ভাগ অংশে টিকা দেই। আমাদের কর্মবিরতির কারনে টিকা নেয়া থেকে বঞ্চিত হচ্ছে দেশের প্রত্যন্তএলাকার মানুষ। আমাদের দাবি ২২ বছরেও পূরণ হয়নি। মানবতার মা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দাবি মেনে নেবেন বলে আমরা প্রত্যাশা করি।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *