রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ।

 ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ।

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় শুক্রবার (০২ এপ্রিল) বিকেলে মাদরাসাছাত্র নিহতের ঘটনায় জড়িতদের বিচার দাবিতে হেফাজতে ইসলামের ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিকেল সোয়া ৫টার দিকে জেলা শহরের টিএ রোডে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

২৬মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত সহিংসতায় মাদরাসাছাত্র নিহতের ঘটনায় জড়িতদের বিচারের দাবি জানান হেফাজত ইসলাম।
এ সময় সমাবেশ থেকে ছাত্রলীগের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেওয়া হয়। সমাবেশকে ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন পুলিশ।

হেফাজত ইসলামের ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সাধারণ সম্পাদক মুফতি মুবারক উল্লাহর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন হেফাজত ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির সাজিদুর রহমান, জেলা হেফাজতের নেতা বোরহান উদ্দিন কাসেমী, আলী আজম, এরশাদুল্লাহ, জুনায়েদ কাসেমী ও নোমান আল হাবিব প্রমুখ।

এ সময় হেফাজত নেতারা বলেন সহিংসতার ঘটনায় করা মামলায় কোনো আলেম-ওলামা ও নিরপরাধ তৌহিদী জনতাকে গ্রেফতার বা হয়রানি না করার দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম। যদি গ্রেফতার বা হয়রানি করা হয় তাহলে কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দিয়েছেন হেফাজতের নেতারা।

বক্তারা আরো বলেন, হেফাজতে ইসলাম দেশের জন্য, ভারতের আগ্রাসনকে ঠেকানোর জন্য মোদির আগমনের বিরুদ্ধে আন্দোলন করেছে। মোদির বিরুদ্ধে ভারতেও আন্দোলন হয়। কিন্তু সেখানে কাউকে হত্যা করা হয়নি। যারা বাংলাদেশে মোদির বিরুদ্ধে আন্দোলনে আক্রমণ করেছে- তারা ভারতের কর্তৃত্ব বাংলাদেশে চালিয়ে যাওয়ার জন্য করেছে।

ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতার ঘটনায় এখন পর্যন্ত ১৯টি মামলা হয়েছে। এসব মামলায় অজ্ঞাত ২০ হাজারেরও বেশি মানুষকে আসামি করা হয়েছে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *