সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার ঘটনায় ৪ গ্রামের মানুষকে হয়রাণির প্রতিবাদে সংবাদ সম্মেলন

 ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার ঘটনায় ৪ গ্রামের মানুষকে হয়রাণির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় একটি হত্যা মামলার ঘটনাকে কেন্দ্র করে ৪ গ্রামের মানুষকে হয়রাণির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী গ্রামবাসী। বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে গ্রামবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আবুল খায়ের মেম্বার। এ সময় তিনি জানান, চলতি বছরের ২৬ মে সদর উপজেলার হাবলাউচ্চ গ্রামের স্বপন মিয়া এলাকার বার আউলিয়া বিলে মাছ ধরতে গিয়ে হত্যাকান্ডের শিকার হয়। পরদিন পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এ ঘটানায় ৮ জুন নিহতের স্ত্রী রোকেয়া বেগম ৪ গ্রামের ২৭ জনকে সন্দেহভাজন আসামী উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। মূলত নির্বাচনে মহসিন মিয়ার পক্ষ না নেয়ায় নিরীহ গ্রামবাসীকে হয়রাণি করতে ষড়যন্ত্রমীলকভাবে এই মামলাটি করানো হয়। পরে মামলাটি সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হলে সিআইডি পুলিশ সফিকুল ইসলাম হৃদয় নামে একজনকে গ্রেফতার করে। তার দেয়া জবানবন্দিতে হত্যা ঘটনার রহস্য উদঘাটিত হয়। হত্যায় এলাকার মহসিন গং জড়িত থাকার বিষয়টি সে স্বীকার করে।

সংবাদ সম্মেলনে তিনি, হত্যাকান্ডের রহস্য উদঘাটিত হওয়ার পরও ৪ গ্রামের নিরীহ মানুষকে হয়রাণির তীব্র নিন্দ ও প্রতিবাদ জানান। এছাড়াও স্বপন হত্যাকান্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান। সংবাদ সম্মেলনে ভূক্তভোগী গ্রামবাসীর প্রতিনিধিসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *