মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতার ভিডিও ফুটেজ দেখে আসামি গ্রেফতার

 ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতার ভিডিও ফুটেজ দেখে আসামি গ্রেফতার

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবে সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ অংশের টোল প্লাজায় হামলার ঘটনায় ফুটেজ দেখে দিদারুল ইসলাম (২৪) নামের একজনকে গ্রেফতার করেছে আশুগঞ্জ থানা পুলিশ। দিদারুল ইসলাম আশুগঞ্জ উপজেলার শরীয়তপুর পুড়া গুদাম এলাকার জুয়েল মিয়ার ছেলে।

সোমবার (১২ এপ্রিল) রাত ১০টা পর্যন্ত ১০৬ জন আসামিকে গ্রেফতার করেছে জেলা পুলিশ । ভিডিও ফুটেজ দেখে ও সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. রহিছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়াও অগ্নিসংযোগের ঘটনার ফুটেজ দেখে শাহীন মিয়া (২৬) নামের আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। শাহীন উপজেলার সোহাগপুরের মিজান মিয়ার ছেলে।

জেলা পুলিশের পাঠানো তথ্য অনুযায়ী, তাণ্ডবের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৩টি, আশুগঞ্জে ৩টি, সরাইল থানায় ২টি ও আখাউড়া রেলওয়ে থানায় ১টি মামলা দায়ের করা হয়। মোট ৪৯টি মামলায় ২৪৪ জনের নামসহ প্রায় ৩৫ হাজার অজ্ঞাত মানুষকে আসামি করা হয়েছে। এসব মামলায় গ্রেফতার করা হয়েছে মোট ১০৬ জনকে। এরমধ্যে সদর মডেল থানায় ৮৪, আশুগঞ্জে ১৫ ও সরাইল থানায় ৭জন রয়েছেন।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন হেফাজতে ইসলামের ৬৪জন, জামায়াত-শিবিরের ৩জন ও বিএনপি ৩৭জন নেতা-কর্মী ।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *