শুক্রবার , ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ,৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় কেউ ছাড় পাবে না’

 ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় কেউ ছাড় পাবে না’

ডিঃব্রাঃ ডেস্কঃ
পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন বলেছেন ব্রাহ্মণবাড়িয়া শহরে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা ও অগ্নিসংযোগের ঘটনার সাথে সম্পৃক্ত কোনো অপরাধীই ছাড় পাবে না ।

তিনি আরো বলেন, এখানে ২০টির বেশি ঘটনাস্থল রয়েছে। সহিংসতার ঘটনায় পৃথক মামলা হবে। এরইমধ্যে ২৬ মার্চের ঘটনায় তিনটি মামলা দায়ের হয়েছে। পরবর্তী দুদিনে প্রতিটি ঘটনায় অপরাধীদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন। সিআইডি এবং পিবিআইর বিশেষজ্ঞ টিম ডাকা হয়েছে। তারা প্রতিটি ঘটনাস্থল ঘুরে আলামত সংগ্রহ করবে। প্রতিটি ঘটনার মামলা বিশেষজ্ঞ টিম তদন্ত করবে।

সোমবার (২৯ মার্চ) ব্রাহ্মণবাড়িয়ায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সহিংসতার ঘটনায় পুলিশের ব্যর্থতা আছে কি-না জানতে চাইলে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি বলেন, ভাঙচুর ও অগ্নিসংযোগের সময় পুলিশ নীরব ছিল না, সাধ্যমতো চেষ্টা করেছে। বাইরে থেকে অতিরিক্ত পুলিশ এনে সাপোর্ট দেওয়া হয়েছে।‘এটি খতিয়ে দেখা হবে। এমন কোনো ঘটনা হয়ে থাকলে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধেও নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।’

সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, জেলা পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন, উপজেলা ভূমি অফিস, মুক্তমঞ্চসহ হামলায় ক্ষতিগ্রস্ত সব এলাকা পরিদর্শন করে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করেন ডিআইজি।

এ সময় তার সঙ্গে ছিলেন- অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন, জাহিদ হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর দফতর মো. আবু সাঈদ প্রমুখ।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *