বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাব সদস্যদের ওপর হামলা ॥ ইউপি চেয়ারম্যানসহ ২১ জনের নমে মামলা

 ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাব সদস্যদের ওপর হামলা ॥ ইউপি চেয়ারম্যানসহ ২১ জনের নমে মামলা

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মাদক উদ্ধার করতে গিয়ে গ্রামবাসীর হামলার শিকার হয়ে র‌্যাব-৯-এর হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ ক্যাম্পের দুই সদস্য আহত হয়েছেন। গত বৃহস্পতিবার মধ্যরাতে নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের ঠাকুরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গত শুক্রবার সন্ধ্যায় ধরমন্ডল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহার উদ্দিন চৌধুরীসহ ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০০/১৫০ জনের বিরুদ্ধে র‌্যাবের শায়েস্তগঞ্জ ক্যাম্পের উপ-সহকারী পরিচালক (ডিএডি) আবদুল হান্নান বাদী হয়ে নাসিরনগর থানায় একটি মামলাটি দায়ের করেন।

আহতদের মধ্যে র‌্যাবের এএসআই মোঃ বকুল হোসেন ও নায়েক মোঃ তৌহিদুল ইসলামকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাবের দায়েরকৃত মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার (১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ধরমন্ডল গ্রামের ঠাকুরবাড়ি এলাকায় মাদক উদ্ধারে অভিযানে যায় র‌্যাব-৯ এর হবিগঞ্জ জেলার শায়েস্তগঞ্জর ক্যাম্পের একটি দল। অভিযান চলাকালে র‌্যাব সদস্যরা ১০০ গ্রাম হেরোইন, ২৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ২ লাখ ৮৫ হাজার ৪৮৫ টাকা, ২০টি মোবাইল ফোন, ৬টি ছোরা ও ৬টি টেঁটা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী আবু মিয়া-(২৭), বাহার মিয়া-(২৮) ও সাত্তার মিয়া- (৩২) কে আটক করে।

অভিযান শেষে আটককৃতদের নিয়ে ঘটনাস্থল ত্যাগ করার সময় স্থানীয় জনতা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ডাকাত ডাকাত চিৎকার করে করে র‌্যাব সদস্যদের ওপর অতর্কিতভাবে হামলা করে। এতে র‌্যাব সদস্য বকুল ও তৌহিদুল আহত হন। । এ সময় র‌্যাব সদস্যরা ২৬ রাউন্ড পিস্তলের গুলি এবং ১১ রাউন্ড শর্টগানের গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিদের জানান র‌্যাব সদস্যরা মাদকসহ আটককৃতদের নিয়ে ঘটনাস্থল থেকে আসার সময় স্থানীয় উত্তেজিত জনতা র‌্যাব সদস্যদের ওপর হামলা করে। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে নাসিরনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় ইউপি চেয়ারম্যানকেও আসামি করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় বিভিন্ন দেশীয় অস্ত্র-শস্ত্র ও মাদকসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *