রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসাছাত্রদের সঙ্গে পুলিশ ও বিজিবির সংঘর্ষে নিহত ৫

 ব্রাহ্মণবাড়িয়ায় মাদরাসাছাত্রদের সঙ্গে পুলিশ ও বিজিবির সংঘর্ষে নিহত ৫

ডিঃব্রাঃ ডেস্কঃ
শনিবার (২৭ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার নন্দনপুর গ্রামে মাদরাসাছাত্রদের সঙ্গে পুলিশ ও বিজিবির সংঘর্ষে নিহত ৫ বিক্ষোভকারী । আহত হয়েছেন অন্তত ১০ জন।

নিহতরা হলেন- নন্দনপুরের হারিয়া গ্রামের আবদুল লতিফ মিয়ার ছেলে জুরু আলম (৩৫), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মৈন্দ গ্রামের জুরু আলীর ছেলে সুজন মিয়া (২২), সুনামগঞ্জের দিরাই উপজেলার দাবিড় মিয়ার ছেলে বাদল মিয়া (২৪), সদর উপজেলার কাউসার মিয়া (২৪) ও জোবায়ের (১৪)।

এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। এদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় নুরুল আমিন, বাছির মিয়া ও ছাদেক মিয়া নামে তিনজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে নন্দনপুর বাজার এলাকায় পুলিশ ও বিজিবির সঙ্গে মোদিবিরোধী আন্দোলনকারীদের সংঘর্ষ বাধে। এ সময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়। এদের মধ্যে কয়েকজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মানুন জানান, সন্ধ্যায় গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। তিনজনই গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রানা নুরুস শামস জানান, সন্ধ্যার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাউসার মিয়া ও জোবায়ের নামে দুইজনের মৃত্যু হয়েছে।

digital

1 Comment

  • I liked this page.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *