রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বিনামূল্যে সুবিধাবঞ্চিত অর্ধশত শিশুর সুন্নাতে খতনা

 ব্রাহ্মণবাড়িয়ায় বিনামূল্যে সুবিধাবঞ্চিত অর্ধশত শিশুর সুন্নাতে খতনা

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় মানবসেবা দারিদ্র বিমোচন সংগঠনের উদ্যোগে বিনামূল্যে সুবিধাবঞ্চিত অর্ধশতাধিক শিশুকে সুন্নকে খতনা করানো ও তাদেরকে ওষুধ ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শনিবার দিনব্যাপি সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের মোহনপুর প্রাথমিক বিদ্যালয়ে ডাঃ মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে ১০ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুকে সুন্নতে খতনা করান।

শনিবার সকালে সুন্নাতে খতনা পরিচালনা কমিটির সদস্য জাহিদ হাসানের সভাপতিত্বে কর্মসূচির উদ্বোধন করেন তালশহর পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক ওসমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন খতনা কর্মসূচি পরিচালনা কমিটির সদস্য আতাউর রহমান তুরাক।

এ সময় উপস্থিত ছিলেন অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী আশরাফ আলী, সহকারি প্রধান শিক্ষক মিজানুর রহমান, মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গায়ত্রী রায়, সোনাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালাম প্রমুখ।

আয়োজকরা জানান সকাল ৯টা থেকে দিনব্যাপী অর্ধশত শিশুকে সুন্নতে খতনা করানো হয় এবং তাদেরকে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার, লুঙ্গি, পাঞ্জাবি, টুপি ও মাস্ক উপহার দেয়া হয়।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *