শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির প্রতিবাদ সভায় পুলিশী বাঁধা

 ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির প্রতিবাদ সভায় পুলিশী বাঁধা


ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাঁধার মুখেই দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে ও বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সীর পদত্যাগ দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে জেলা বিএনপির নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার সকালে পৌর এলাকার মৌড়াইল কলেজপাড়ায় এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। পরে সেখান থেকে নেতা-কর্মীরা মিছিল নিয়ে শহরের কলেজ রোডে মানববন্ধন করতে চাইলে পুলিশ এতে বাঁধা দেয়।

এ সময় পুলিশী বাঁধার মুখেই বিএনপি নেতা অ্যাডভোকেট তারিকুল ইসলাম খাঁন রুমার সভাপতিত্বে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আজম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার গণতান্ত্রিক নয় বলেই, দেশের মানুষের কথা তারা ভাবে না। দ্রব্যমূল্যের উর্ধগতিতে দেশের নিম্ন আয়ের মানুষ দিশেহারা।

বক্তারা অবিলম্বে বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সীর পদত্যাগ দাবি করে বলেন, সরকারের মন্ত্রীরা গণতন্ত্রকে হত্যা করে দেশের শাসন ব্যবস্থাকে পঙ্গু করে দিয়েছে। অচিরেই জনগনের অধিকার ও দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *