শুক্রবার , ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ,৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় মোকতাদির চৌধুরী এমপি

 ব্রাহ্মণবাড়িয়ায় পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় মোকতাদির চৌধুরী এমপি

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বিশ্বাসঘাতকদের স্থান আওয়ামী লীগে হবে না।

যারা দলের সাথে বেঈমানি করে দলীয় পদ-পদবি নিয়ে, দলের সিদ্ধান্ত উপেক্ষা করে পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেছেন তাদের আওয়ামী লীগে আর স্থান নেই।

তিনি শনিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমীতে ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি মুসলিম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, আগামীতে আমি এমপি নাও হতে পারি। কিন্তু বিশ্বাসঘাতকরা যাতে ভবিষ্যতে আওয়ামীলীগের কোন ক্ষতি করতে না পারে সেজন্য দলের তৃনমূল পর্যন্ত খাঁটি আওয়ামীলীগের নেতা-কর্মী দিয়ে দলকে ঢেলে সাজাবো।

বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার নব-নির্বাচিত মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিসেস নায়ার কবির।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *