শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ,১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির কবলে সেচ্ছাসেবী সংগঠন

 ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির কবলে সেচ্ছাসেবী সংগঠন

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাপরতলা ইউনিয়নের তারাউল্লা নামক স্থানে সেচ্ছাসেবী সংগঠন পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা ডাকাতির কবলে পড়েছেন। এ সময় ডাকাতের হামলায় জুয়েল আহমেদ নামে একজন আহত হয়েছে।
বুধবার ভোরে চাপরতলা-সালাম বাজারের মধ্যবর্তী তারাউল্লা নামক স্থানে এ ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা তাদের কাছ থেকে প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার শীতবস্ত্র, নগদ ৬০ টাকা, ২০টি মোবাইল সেট, ২টি ডিএসএলআর ক্যামেরাসহ অন্যান্য মালামাল লুটে নেয়।


ডাকাতির শিকার পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মো. বোরহান উদ্দিনসহ সদস্যরা জানায়, পথশিশু কল্যাণ ফাউন্ডেশন একটা সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। আমরা সাড়ে পাঁচ লাখ টাকায় ক্রয় করা শীতবস্ত্র নিয়ে সিলেট শাহজালাল ও শাহপরান মাজারে অসহায় ও সমাজের সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য বুধবার ভোর ৫টা ৪৫ মিনিটে ভোলাউক থেকে চাপরতলা দিয়ে রতনপুর যাওয়ার পথে তারাউল্লা নামক স্থানে মাইক্রোবাসের গতিরোধ করে ডাকাতি চালায়।

এ সময় ডাকাতরা পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের মারধর করে টাকা-পয়সা, মোবাইল ফোনসেট ও শীতবস্ত্র লুট করে নিয়ে যায়। জুয়েল আহমেদকে (২৬) প্রথমে নাসিরনগর পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে এ বিষয়ে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মো. বোরহান উদ্দিন একটি অভিযোগ দায়ের করেছেন। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *