সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় টিকাদান ক্যাম্পেইন মানুষের উপচেপড়া ভীড়

 ব্রাহ্মণবাড়িয়ায় টিকাদান ক্যাম্পেইন মানুষের উপচেপড়া ভীড়

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় পরীক্ষামূলক টিকাদান ক্যাম্পেইন চলছে। শনিবার সকাল ৯ টা থেকে জেলার ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে ১১০ টি কেন্দ্র এই কার্যক্রম শুরু হয়। প্রতি কেন্দ্রে রেজিস্ট্রেশনভূক্ত ২শ জনকে করোনার টিকা দেয়া হচ্ছে। এছাড়াও টিকাদান কেন্দ্রগুলোতে শৃঙ্খলা রক্ষায় কাজ করছে স্বেচ্ছাসেবকসহ আইনশৃঙ্খলা বাহিনী।

তবে কেন্দ্রগুলোতে স্বাস্থ্যবিধি না মেনে অত্যাধিক টিকা গ্রহিতার সমাগম ঘটায় প্রায় প্রতি কেন্দ্রেই বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এ সময় অনেকেই সকাল থেকে লাইনে দাড়িয়েও টিকা না নিয়েই ফিরতে হয়েছে। এদিকে টিকাদান কর্মসূচীর বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা। জেলায় এই কার্যক্রমের আওতায় ৬১ হাজার ব্যক্তিকে টিকা দেয়া হচ্ছে।

জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান জানান, টিকা গ্রহনে সাধারণ মানুষের মাঝে ব্যাপক আগ্রহ গড়ে উঠেছে। আমরা সকলের সমন্বয়ে করোনার টিকাদান কর্মসূচী সফল করতে কাজ করছি।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *