সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উর্ধ্বগতি-৪ জনের মৃত্যু, আক্রান্ত ৭৭

 ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উর্ধ্বগতি-৪ জনের মৃত্যু, আক্রান্ত ৭৭

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়ায় হু হু করে বাড়ছে করোনার প্রকোপ। গত ২৪ ঘন্টায় জেলায় ৭৭ জন করোনায় আক্রান্তসহ মৃত্যু হয়েছে ৪ জনের। জেলায় এবারই প্রথম বারের মত করোনায় আক্রান্ত হয়ে সর্বোচ্চ মৃত্যু হয়েছে। নতুন করে করোনায় আক্রান্তরা হলেন সদর উপজেলার ৪০ জন, আশুগঞ্জে ১৫ জন, কসবায় ৭ জন, সরাইলে ৬ জন, নবীনগরে ৩ জন, বিজয়নগরে ৩ জন, বাঞ্ছারামপুরে ২ জন ও নাসিরনগরে ১ জন।

ঢাকা থেকে আসা পিসিআর রিপোর্টে তাদের করোনা পজেটিভ আসে। এনিয়ে গত এক সপ্তাহে ১৮৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট ৪ হাজার ২৯২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমনে আক্রান্ত হয়ে মৃত্যু কোলে ঢলে পড়া ৪ জন হলেন সরাইলের ১ জন, কসবার ১ জন, নাসিরনগরের ১ জন ও নবীনগরের ১ জন। জেলায় এখন পর্যন্ত মোট ৬৬ জনের মৃত্যু হয়েছে।এছাড়া গত ২৪ ঘন্টায় নুতন করে সুস্থ্য হয়ছে ৮ জন। এখন পর্যন্ত জেলায় সুস্থ্য হয়েছে ৩ হাজার ৭৭৯ জন রোগী।

সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ জানান, করোনার সংক্রমণ রোধে সর্বোচ্চ সতর্কতা হিসেবে লকডাউন চলছে। এছাড়াও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নমুনা সংগ্রহের পরিমান বাড়িয়ে দেয়া হয়েছে। সে সাথে যারা কোয়ারেন্টাইন এবং আইসোলেশনে রয়েছেন তারা যাতে সে বিষয়গুলো যথাযথভাবে পালন করেন সে বিষয়ে মনিটরিং করা হচ্ছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া স্বাস্থ্য বিভাগ নিয়মিত কাজ করছে। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৬৬ জন।

আশেক মান্নান হিমেলঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *