বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় এক ট্রাফিক পুলিশের উপর অতর্কিত হামলা

 ব্রাহ্মণবাড়িয়ায় এক ট্রাফিক পুলিশের উপর অতর্কিত হামলা

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে দায়িত্ব পালনকালে মলাই কুমার মিত্র (৪৫) নামের এক ট্রাফিক পুলিশের কন্সটেবলের উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। পরে তাকে আহত অবস্থায় ওই ট্রাফিক কনস্টেবলকে ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। সোমবার (১১ অক্টোবর) বেলা ২টার দিকে জেলা শহরের প্রধান সড়কের কোর্ট রোড মোড়ে এই ঘটনা ঘটেছে। মলাই কুমার মিত্র ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বান্দুপ গ্রামের মনন্দি নাথ মিত্রের ছেলে। এই ঘটনায় কাউকে আটক করা যায়নি।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, জেলা শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা পুরাতন কোর্ট রোড মোড়। এই মোড়ে অধিকাংশ সময় রিকশার যানজট লেগেই থাকে। এখানে যানজট নিরসনে সোমবার দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের কন্সটেবল মলাই কুমার মিত্র। বেলা ২টার দিকে সড়কের মাঝামাঝি দায়িত্ব পালন কালে এক তরুণ মলাই কুমার মিত্রের পেছন দিক দিয়ে রডের আঘাত করে দৌঁড়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

আহত ট্রাফিক পুলিশ কন্সটেবল মলাই কুমার মিত্র জানান, তাকে পেছন দিক থেকে হামলা করে ১৮/২০ বছরের এক তরুণ দৌঁড়ে পালিয়ে যায়। তার চেহারা আমি দেখতে পারিনি। তবে সে হলুদ রঙের গেঞ্জি পরিহিত ছিল।

ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক (টি.আই) দেবব্রত কর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত কন্সটেবলকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হামলাকারীকে শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ’।

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জিঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *