সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় আজ থেকে শুরু হচ্ছে মাদকবিরোধী বিশেষ অভিযান

 ব্রাহ্মণবাড়িয়ায় আজ থেকে শুরু হচ্ছে মাদকবিরোধী বিশেষ অভিযান

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া মাদকের বিরুদ্ধে সাত দিনের বিশেষ অভিযানের ঘোষণা দিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান । আজ বুধবার থেকে শুরু হবে এই বিশেষ অভিযান । গত সোমবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলায় মাদকের ভয়াবহতা নিয়ে দৃষ্টি আকর্ষণ করলে এমন সিদ্ধান্ত নেয়া হয়।

গতকাল মঙ্গলবার অভিযানের বিষিয়ে জেলা পুলিশ থেকে একটি নির্দেশনাও দেওয়া হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া শহর জুড়ে বেরেছে মাদকের ছড়াছড়ি। প্রতিদিন সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত মাদকের হাট বসে শহরের বিভিন্ন এলাকায়। গত সোমবার এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আনিসুর রহমানের সামনে সাংবাদিকেরা জেলা শহরের মাদক ব্যবসার ভয়াবহতার এই চিত্র তুলে ধরেন। এর পর মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনার ঘোষণা দেন তিনি।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, আজ থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনা করা হবে। জেলা পুলিশ থেকে এই সংক্রান্ত একটি নির্দেশনাও দেওয়া হয়েছে। জেলা শহরের অধিকাংশ পাড়া মহল্লায় বসবাসকারীরা এসব মাদক ব্যবসায়ীদের কারণে অতিষ্ঠ। সন্ধ্যার পর অলিগলিতে তাদের কারণে ছেলে মেয়ে ও স্ত্রী এবং পরিবার পরিজন নিয়ে চলাচল করাও এখন দায়। মাঝে মধ্যে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়। তবে তাদের ভয়ে কেউ প্রকাশ্যে মুখও খুলে না। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানান, মাদক ব্যবসায়ীরা এই শহরে এখন একেবারেই বেপরোয়া হয়ে পড়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শহ জানান, অভিযান চলমান। তবে আজ পহেলা সেপ্টেম্বর থেকে চলবে সাত দিনের বিশেষ অভিযান। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃমিজানুর রহমান জানান, নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে।

জেলা পুলিশ সুপার আনিসুর রহমান সাংবাদিকদের জানান, পহেলা সেপ্টেম্বর থেকে মাদকের বিরুদ্ধে সাত দিনের সাঁড়াশি অভিযান চলবে। এই সময় তিনি গণমাধ্যম কর্মীদের সহায়তা কামনা করেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *