বুধবার , ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ,১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় পরিবারদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

 ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় পরিবারদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদুল আজহা ও চলমান করোনা সংকটে বিপাকে পড়া অসহায় পরিবারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উদ্যোগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে পৌরসভার অন্তর্গত ৪ হাজার ৬২১ জনের মাঝে ভিজিএফ খাদ্য সহায়তা প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়।

স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন। এর আওতায় প্রত্যেককে ১০ কেজি করে চাল দেয়া হচ্ছে।

এছাড়াও স্থানীয় ফারুকী পার্ক চত্বরে জেলা ও সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া ১২৫ জন বাক, দৃষ্টি ও শ্রবণ প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ লিটার তেল, পিয়াজ, আলু, চিনি, সুজিসহ নানা উপকরন।

এদিকে সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গণে রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাসের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ ২শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

দিনভর এসব খাদ্য সহায়তা প্রদানকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাসের সভাপতি নজরুল ইসলাম শাহজাদাসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *