সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা পূর্বপরিকল্পিত, এর সাথে বিএনপি- জামাত জড়িত” মাহবুবুল আলম হানিফ”

 ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা পূর্বপরিকল্পিত, এর সাথে বিএনপি- জামাত জড়িত” মাহবুবুল আলম হানিফ”

ডিঃব্রাঃ ডেস্কঃ
কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ সহ আওয়ামীলীগের একটি প্রতিনিধি দল ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবের ধ্বংসাত্মক স্হান পরিদর্শনকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শনে এসে এখানে ক্ষয়ক্ষতি দেখে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, এই ঘটনায় বাংলাদেশ আওয়ামীলীগ মর্মাহত। ঘটনাগুলোকে পূর্ব পরিকল্পিত উল্লেখ করে বলেন, এর সাথে বিএনপি, জামাতের যে
সম্পৃক্ততা ছিল তা প্রমাণিত। নরেন্দ্রমোদী আগমনে বিরোধীদের উস্কে দিয়েছে বিএনপি। বিএনপি নিজেদের জনপ্রিয়তা হারিয়ে এখন জামাতের কাঁধে ভর করেছে। তিনি বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় ক্ষতিগ্রস্থ সরকারি বেসরকারি প্রতিষ্ঠান পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন। এসময় তার সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, অর্থবিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, স্থানীয় সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।
উল্লেখ্য, গত রবিবার হেফাজত ইসলামের ডাকা হরতাল থেকে বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর ও সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর করে অগ্নিসংযোগ করে। এই ঘটনায় ১২ জন নিহত হয়েছে ছিল।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *