মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান পরিদর্শনে; অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী

 ব্রাহ্মণবাড়িয়ার ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান পরিদর্শনে; অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবের ঘটনায় ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানগুলোর পরিদর্শন করেছেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী।

গত ২৬ থেকে ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের হামলায় ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানগুলো পরিদর্শন শেষে অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী সাংবাদিকদের বলেন, হামলায় ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলো সরেজমিন পরিদর্শন করে প্রতিবেদন দেওয়ার জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম নির্দেশনা দিয়েছেন। আমি এ ব্যাপারে একটি প্রতিবেদন মন্ত্রীর কাছে উপস্থাপন করব। দ্রুত সময়ের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ও জেলা পরিষদের কার্যক্রম স্বাভাবিক করার উদ্যোগ নেওয়া হচ্ছে।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে তিনি ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ভবন, জেলা পরিষদ ভবন ও ভূমি অফিস এবং ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবসহ কয়েকটি স্থাপনা পরিদর্শন করেন।

এ সময় অতিরিক্ত সচিবের সঙ্গে স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ তানভীর আজম সিদ্দিকী, মোহাম্মদ ফারুক হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম, পৌরসভার মেয়র নায়ার কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *