বুধবার , ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সৎ মায়ের বিরুদ্ধে শিশুকন্যাকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ

 ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সৎ মায়ের বিরুদ্ধে শিশুকন্যাকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সৎ মা কর্তৃক পানিতে চুবিয়ে জান্নাতুল মাওয়া নামে চার বছরের এক শিশুকন্যাকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ শিশুটির সৎ মা রোহেনা বেগমকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মঙ্গলবার সকালে উপজেলার লালপুর ইউনিয়নের চেঙ্গামুড়া গ্রামের বাড়ির পাশের পুকুর থেকে স্থানীয় লোকজন নিহত শিশু জান্নাতের মরেদহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লালপুর চেঙ্গামুড়া গ্রামের মোঃ তাজুল ইসলামের ছেলে কবির হোসেন বিগত দুই বছর আগে দ্বিতীয় বিয়ে করে প্রথম স্ত্রীকে তালাক দেন। এর পর থেকে কবিরের মেয়ে জান্নাত দাদা দাদির কাছেই লালিত হয়ে আসছিল। এরমধ্যে কবির নরসিংদী জেলার সওদাগরকান্দি গ্রামের রোহোনাকে দ্বিতীয় বিয়ে করে। বিয়ের পর থেকে রোহোনা জান্নাতের সাথে ঈর্ষা ও রুঢ় আচরণ করে আসছিল। এরই জেরে মঙ্গলবার সকালে জান্নাতের দাদা দাদি বাড়িতে না থাকায় রেহানা জান্নাত ও তার দশ মাস বয়সী সৎ বোনকে নিয়ে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। কিন্তু পুকুর থেকে উঠে আসার সময় রোহেনা মাত্র তার নিজের মেয়েকে নিয়ে উঠলে প্রত্যক্ষদর্শী লোকজনের সন্ধেহ হয়। পরে তারা রোহেনাকে জিজ্ঞাসাবাদে জানতে পারে জান্নাত পানিতে ডুবে গেছে। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন পুকুরে নেমে খুঁজাখুঁজি করে জান্নাতের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজাদ রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপালের মর্গে পাঠানো হয়েছে। নিহত শিশুটির সৎ মাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ ও ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডিঃব্রাঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *