শুক্রবার , ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ,৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়রসহ ৬ পৌরসভার নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

 ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়রসহ ৬ পৌরসভার নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার দুই দুই বারের নির্বাচিত সফল মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবির ও তার পৌর পরিষদসহ ৬ পৌর মেয়র ও কাউন্সিলরদের, মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় চট্রগ্রাম সার্কিট হাউস মিলনায়তনে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এ সময় শপথ বাক্য পাঠ করান চট্রগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ (এনডিসি)।

শপথ বাক্য পাঠ অনুষ্ঠানের সঞ্চালনা করেন চট্রগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের পরিচালক দেলোয়ার হোসেন।
সংরক্ষিত আসনের কাউন্সিলর বেগম হোসনে আরা, শাহানা বেগম, মিনারা বেগম, নিলুফা ইয়াসমিন ও সাধারন আসনের কাউন্সিলর মোঃ জামাল হোসেন, মোঃ মাহফুজ মিয়া, মোঃ আক্তার হোসেন চৌধুরী, মিজানুর রহমান আনছারি, আব্দুল মালেক, ওমর ফারুক জীবন, ফারুক আহমেদ, মীর মোঃ শাহীন মিয়া, ফারুক মিয়া, কাউসার মিয়া, সাকিল মিয়া ও মোঃ আনোয়ারুল ইসলাম।

চট্রগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ (এনডিসি) বলেছেন, জনগনের আস্থার প্রতিদান দেওয়াই হচ্ছে এখন আপনাদের কাজ। যাদেরকে ভোটাররা ভোট দিয়ে জনপ্রতিনিধি বানিয়েছেন এখন আপনারা তাদের আমানতের যথাযথ সুরক্ষা করবেন এবং সরকারের সকল কর্মকান্ডে আপনাদের সহযোগিতা অব্যাহত রাখবেন। তাহলেই জনগনের সেবা করা সম্ভব। কোভিড-১৯ এর কারনে আমরা অনেকটা কঠিন পরিস্থিতি মোকাবেলা করছি। এমন মূহুর্তেই আজ আপনারা শপথ নিয়েছেন। আপনারা নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, প্রতিটি ওয়ার্ডে একটি ভেকসিন রেজিষ্ট্রেশন কেন্দ্র চালু করলে সমাজের সকল সাধারন মানুষকে ভেকসিনের আওতায় আনা সম্ভব হবে। অন্যথায় সরকারের একার পক্ষে সম্ভব হবে না। আমি আশা করবো আপনারা শপথ নিয়ে এলাকায় ফেরার পর করোনা ভাইরাসকে গুরুত্ব দিয়ে নিজেদের ওয়ার্ডে একটি করে ভেকসিন রেজিষ্ট্রেশন কেন্দ্র চালু করার মাধ্যমে আপনাদের দায়িত্বের আনুষ্ঠানিকতা শুরু করবেন।

উল্লেখ্য, শপথ গ্রহণ অনুষ্ঠানে ৬ জন পৌর মেয়র, ১ জন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ৮৯ জন কাউন্সিলর শপথ গ্রহণ করেন। এর মধ্যে দেবিদ্বার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, শাহরাস্তি, বারইয়ারহাট, মতলব, রাঙ্গুনিয়া ও মীরসরাই পৌরসভা।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *