শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধা ও ছিন্নমূলদের মাঝে কম্বল বিতরণ

 ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধা ও ছিন্নমূলদের মাঝে কম্বল বিতরণ

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় বেসরকারি উন্নয়ন সংস্থা “আশা” এর সহায়তায় মুক্তিযোদ্ধা ও অসহায় ছিন্নমূল তিনশত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার(২৩ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসনের মাধ্যমে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে সামাজিক দুরত্ব বজায় রেখে এই কম্বল বিতরণ করা হয়। বেলা ১১টায় পৌর সভার মেয়র মিসেস নায়ার কবির প্রধান অতিথি থেকে মুক্তিযোদ্ধাসহ শীতার্তদের মধ্যে এই কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়া, আশার হবিগঞ্জ এডিশনাল ডিভিশনাল ম্যানেজার মো. কামাল মিয়া চৌধুরী, আশার ডিস্ট্রিক ম্যানেজার গোলাম মোস্তুফা, ইউনুস আলী শেখ প্রমুখ।

অনুষ্ঠানে ১৫০জন মুক্তিযোদ্ধা, ৪০জন বাকপ্রতিবন্ধী, ১১জন দৃষ্টি প্রতিবন্ধী, ৭৫জন বুদ্ধিপ্রতিবন্ধীসহ মোট তিনশত জনের মধ্যে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র মিসেস নায়ার কবির শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসার জন্য আশার কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে তিনি সমাজের বিত্তবানদেরকে শীতার্তদের পাশে এগিয়ে আসার জন্য আহবান জানান।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *