বিপদে পড়া পরীক্ষার্থীদের হলে পৌঁছে দিলো পুলিশ

0
191

ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’-এর প্রভাবে দেশের বিভিন্ন অঞ্চলে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হচ্ছে। রাজধানী ঢাকায়ও গতকাল রোববার থেকে বৃষ্টি হচ্ছে। রাজধানীতে বৃষ্টিপাতের কারণে একদিকে যেমন সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা, অন্যদিকে দেখা দেয় পরিবহন সংকট।

এতে আজ সোমবার সকাল থেকেই রাজধানীবাসীকে ভোগান্তি পোহাতে হয়েছে। ভোগান্তিতে পড়ে শিক্ষাজীবনের অপূরণীয় ক্ষতি হতে যাচ্ছিল এক দল এইচএসসি পরীক্ষার্থীর।

তারা আজ সকালে নিজ নিজ বাসা থেকে বের হয়ে তাদের পরীক্ষা কেন্দ্র শনির আখড়ার দনিয়া কলেজে যাচ্ছিলেন। শিক্ষার্থীরা পরীক্ষা দেওয়ার জন্য অভিভাবকদের সঙ্গে মাতুয়াইল মেডিকেল পয়েন্টে এসে দাঁড়ান বাসের জন্য। দীর্ঘক্ষণ বৃষ্টির মধ্যে ভিজে শিক্ষার্থী ও অভিভাবকরা বাস বা অন্য পরিবহনের অপেক্ষা করলেও কোনো গাড়ির দেখা পাননি। এদিকে পরীক্ষা শুরুর সময়ও এগিয়ে আসছিল। পরিবহন না পাওয়ায় চিন্তিত হয়ে পড়েন শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।উচ্চ মাধ্যমিক বোর্ডের রুটিন অনুযায়ী সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এবার পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। তবে সকাল সাড়ে ৯টা পাড় হয়ে যাওয়ার পরেও কোনো গাড়ি না পাওয়ায় অভিভাবক ও শিক্ষার্থীরা রাস্তায় দুশ্চিন্তায় পড়েন। তাদের এমন আতঙ্কিত চেহারা দেখে তখন এগিয়ে আসেন ডিএমপির ট্রাফিক ওয়ারী বিভাগের ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা।

তিনি তখন শিক্ষার্থী ও অভিভাবকদের কাছে জানতে চান তাদের আতঙ্কিত হওয়ার কারণ। তখন শিক্ষার্থীরা ইমরান হোসেন মোল্লাকে পরীক্ষার বিষয়টি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here