শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বিদেশ যাওয়ার টাকা জোগাড় করতে না পেরে তরুণের ‘আত্মহত্যা’

 বিদেশ যাওয়ার টাকা জোগাড় করতে না পেরে তরুণের ‘আত্মহত্যা’

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া আগুগঞ্জ উপজেলা্য় বিদেশ যাওয়ার টাকা জোগাড় করতে না পেরে গলায় ফাঁস দিয়ে রবিন (১৯) নামে এক তরুণ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৩১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চরচারতলা ইউনিয়নের উত্তর চরচারতলা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রবিন ওই গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।
পরিবার সূত্রে জানা গেছে, রবিন সৌদি আরব যাওয়ার ভিসার জন্য রাব্বানী নামের একজন আদম বেপারিকে দুই লাখ ৭০ হাজার টাকা দেয়ার মৌখিক চুক্তি করে। রোববার ভিসার জন্য ওই আদম বেপারিকে এক লাখ টাকা জামা দেয়ার কথা ছিল। অনেক চেষ্টা করে টাকা জোগাড় করতে পারেনি তার পরিবার। এমন অবস্থায় দুপুরের পর থেকে রবিনকে খুঁজে পাচ্ছিলেন না তার পরিবারের সদস্যরা। সন্ধ্যায় তার ঘরে খোঁজ করতে গেলে ভেতর দরজা বন্ধ পাওয়া যায়।পরিবারের সদস্যরা ঘরের দরজা ভেঙে ভেতর ঢুকে রবিনকে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে বাড়ির লোকেরা শোবার ঘর থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাক্ষ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেয়ার পর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ‘হাসপাতাল কর্তৃপক্ষ আমাদেরকে বিষয়টি অবগত করেছেন। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া গেলে আইন

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *