বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিদেশি আগ্নেয়াস্ত্রের ছবি ফেসবুকে দিয়ে যুবক আটক

 বিদেশি আগ্নেয়াস্ত্রের ছবি ফেসবুকে দিয়ে যুবক আটক

ডিঃব্রাঃ
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিদেশি রিভলবারের ছবি পোস্ট করে জনমনে আতঙ্ক ছড়ানোর অভিযোগে মনির খান সবুর (২৫) নামে এক যুবককে আটক করেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার পুলিশ।

শনিবার (১৭ জুলাই) বিকেলে তাকে উপজেলার বগডহর গ্রাম থেকে আটক করা হয়। এরপর তাকে থানায় নিয়ে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করে পুলিশ। রাত সাড়ে ১১টার দিকে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মনির খান সবুর তার নিজ এলাকায় ‘উগ্র’ হিসেবে পরিচিত। তিনি প্রায়াই ফেসবুকে বিভিন্ন ধরনের বিদেশি আগ্নেয়াস্ত্রের ছবি পোস্ট করেন। এ নিয়ে স্থানীয়দের মধ্যে ভীতি কাজ করত। শনিবার বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে, সবুরকে ‘বিদেশি রিভলবার ও বিয়ারসহ আটক করা হয়েছে’ এমন খবর চাউড় হয় এলাকায়।

তবে ওসি আমিনুর রশীদ জানান, ‘মনির খান সবুরকে আটকের সময় সঙ্গে কিছু পাওয়া যায়নি। আটকের পর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি জানান, গুগল থেকে সার্চ করে ওইসব বিদেশি অস্ত্রের ছবি তিনি ফেসবুকে দেন।’

তিনি আরও বলেন, ‘সে উচ্ছৃঙ্খল ও তার স্বভাব-চরিত্র খারাপ। সে ফেসবুকে আগ্নেয়াস্ত্রের ছবি দিয়ে জনমনে আতঙ্ক ছড়িয়েছে। রোববার তাকে আদালতে পাঠানো হবে।’

মোঃনিয়ামুল ইসলাম আকঞ্জিঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *