মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিজয়নগরের ১০ ইউপি চেয়ারম্যানের যৌথ বিবৃতি

 বিজয়নগরের ১০ ইউপি চেয়ারম্যানের যৌথ বিবৃতি

হামলায় নেতৃত্বদানকারীদের আইনের আওতায় আনার দাবী

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত ইসলামের ডাকা বিক্ষোভ ও হরতালে ২৬. ২৭ ও ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ার ইতিহাসে সরকারি ও বেসরকারি বিভিন্ন স্থাপনায় অগ্নিসংযোগসহ সবচেয়ে বর্বর উগ্র সাম্প্রদায়িক সন্ত্রাসের তান্ডবলীলায় ধ্বংসস্তুপে পরিণতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিজয়নগর উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান।

গতকাল মঙ্গলবার এক যুক্তবিবৃতিতে চেয়ারম্যানগণ হামলার মূল নেতৃত্বদানকারী হেফাজতে ইসলামের নেতা সাজিদুল ইসলাম ও মোবারক উল্লাহ গং’কে দ্রুত আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ সাপেক্ষে গ্রেপ্তার করার জন্য সরকারের যথাযথ কর্তৃপক্ষের নিকট বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। বিবৃতিপ্রদানকারীরা হলেন- চান্দুরা ইউপি’র চেয়ারম্যান এএম শামীউল হক চৌধুরী, ইছাপুরা ইউপি’র চেয়ারম্যান জিয়াউল হক বকুল,

বুধন্তী ইউপি’র চেয়ারম্যান মোঃ জিতু মিয়া, হরষপুর ইউপি’র চেয়ারম্যান মোঃ সারোয়ার রহমান ভূইয়া, চম্পকনগর ইউপি’র চেয়ারম্যান হামিদুল হক, চরইসলামপুর ইউপি’র চেয়ারম্যান মোঃ দানা মিয়া ভূইয়া, পত্তন ইউপি’র চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান রতন, সিঙ্গারবিল ইউপি’র চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম ভূইয়া, পাহাড়পুর ইউপি’র চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ও বিষ্ণুপুর ইউপি’র চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভূইয়া প্রমুখ।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *