বিজিবি’র বিশেষ অভিযানে সাড়ে ১১ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ আটক দুই

0

ডিঃব্রাঃ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলায় বিজিবি’র বিশেষ অভিযান চালিয়ে সাড়ে ১১ কেজি গাঁজা, দুইটি মাইক্রোবাসসহ দুইজনকে আটক।
কসবা উপজেলার ৬০ বিজিবি’র আওতাধীন চন্ডিদ্বার বিওপি মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। আটককৃতরা হলো, পাথারিয়াদ্বার গ্রামের মৃত নুরু খন্দকারের ছেলে মো. হান্নান খন্দকার (৩৫), মধুপুর গ্রামের উৎফত আলীর ছেলে মো. দুলাল মিয়া (৪৫)।


বিজিবি’র ৬০ ব্যাটালিয়ন সুত্রে জানা যায়, সোমবার ৩১ আগস্ট চন্ডিদ্বার বিওপি মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সীমান্ত পিলার ২০৩৭/৫-এস এর আড়াই কিলোমিটার দূরে বাংলাদেশের অভ্যন্তরে ব্রাহ্মণগ্রাম রেলগেটের পাশে কসবা-আখাওড়া সড়ক থেকে সাড়ে ১১ কেজি ভারতীয় গাঁজাসহ একটি মাইক্রো ও দুই জন চোরাকারবারীকে আটক করে।

পরে আটককৃতদের তথ্য মোতাবেক পাথারিয়াদ্বার মো. হান্নান খন্দকার এর বাড়িতে তল্লাশী চালিয়ে গাঁজা প্যাকিং এর জন্য ব্যবহৃত বিপুল পরিমাণ প্যাকিং মেটারিয়েলস ও দুইশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাছাড়া ওই বাড়ীতে আটককৃত মাইক্রোবাসটির অনুরূপ একই নম্বর সম্বলিত অপর একটি মাইক্রোবাস উদ্ধার করে। আটককৃত আসামীদেরকে মাদকদ্রব্য এবং মাইক্রোবাসসহ চোরাকারবারীদের কসবা থানায় হস্তান্তর করে। আটককৃত ভারতীয় গাঁজা ও মাইক্রোবাস এর আনুমানিক মূল্য ৩২লাখ ৪৬ হাজার ৯শ৫০টাকা বলে জানায় বিজিবি ৬০ ব্যাটালিয়ন পরিচালক অধিনায়ক এসএম মেহেদী হাসান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে