রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক কার্যক্রম দ্রুত সমাপ্তির নির্দেশ, দলীয় শৃংখলা পরিপন্থী কর্মকান্ডের জন্য সাংগঠনিক শাস্তির ঘোষনা

 বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক কার্যক্রম দ্রুত সমাপ্তির নির্দেশ, দলীয় শৃংখলা পরিপন্থী কর্মকান্ডের জন্য সাংগঠনিক শাস্তির ঘোষনা

মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটি কর্তৃক ঘোষিত ৮টি ইউনিটের সাংগঠনিক কার্যক্রম দ্রুত সময়ের মধ্যে সমাপ্তি করার জন্য নির্দেশ দিয়েছেন জেলা বিএনপি।
ঘোষিত ৮টি ইউনিট হলো কসবা উপজেলা বিএনপির আহবায়ক কমিটি, কসবা পৌর বিএনপির আহবায়ক কমিটি, আখাউড়া উপজেলা বিএনপির আহবায়ক কমিটি, আখাউড়া পৌর বিএনপির আহবায়ক কমিটি, বিজয়নগর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি, ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপির আহবায়ক কমিটি, সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ও আশুগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি।

বাকী ইউনিটগুলোর কমিটি গঠনে সাংগঠনিক কার্যক্রম চলমান রয়েছে বলে ।
সোমবার(১৫ মার্চ) জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপির মাধ্যমে জানা গেছে। এছাড়া প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ, জেলা বিএনপির আহবায়ক কমিটি কর্তৃক ঘোষিত কমিটির বিরুদ্ধে যারা অসাংগঠনিক বক্তব্য ও কর্মসূচী গ্রহন করবে, তাদের বিরুদ্ধে দলীয় শৃংখলা পরিপন্থী কর্মকান্ড হিসেবে গ্রহন করে সাংগঠনিক শাস্থিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

আগামী ২৬ মার্চ স্বাধীনতার রজত জয়ন্তী উপলক্ষে স্ব স্ব ইউনিটে আলোচনা সাপেক্ষে বিএনপির কেন্দ্রীয় দপ্তর কর্তৃক ঘোষিত কর্মসূচী বাস্তবায়নের জন্য অনুরোধ করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে উপজেলা ও পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার কমিটি পুনর্গঠনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। উক্ত কমিটির তালিকা ও বিলুপ্ত কমিটির তালিকা জেলা বিএনপি কার্যালয়ে প্রেরনের জন্য অনুরোধ করা হয়েছে।

জেলা বিএনপির ১৪টি ইউনিটের নবগঠিত কমিটির নেতাদের ছবি, মোবাইল নম্বর ও আইডি কার্ড জেলা বিএনপির কার্যালয়ে দ্রুত সময়ের মধ্যে পাঠানোর জন্য বলা হয়েছে।
এ বিষয়ে, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটি এ সংক্রান্ত ডাটাবেজ তৈরী করবে। সংশ্লিষ্ট ইউনিটের আহবায়ক/সদস্য সচিবকে এ বিষয়ে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হয়েছে।

এদিকে গত ১০ মার্চ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সভার সাংগঠনিক বিষয়গুলো সভায় উপসি’ত জেলা বিএনপির সম্মানিত সদস্য রাজিব আহসান চৌধুরী পাপ্পু এর ভেরিফাইড সামাজিক মাধ্যম ফেইসবুক আইডিতে প্রকাশ করে দলীয় শৃংখলা পরিপন্থী কর্মকান্ডের জন্য কেন সাংগঠনিক শাস্থিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে না, আগামী ৭ কর্ম দিবসের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক এর নিকট স্ব-শরীরে উপস্স্থিত হয়ে লিখিত জবাব দেওয়ার জন্য আজ সোমবার(১৫ মার্চ) লিখিত পত্রমূলে নির্দেশ দিয়েছেন জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *