সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ

 বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ


ডিঃব্রাঃ
শীতার্তদের পাশে দাঁড়ানো ধনী ও বিত্তশালী সকলের নৈতিক ও মানবিক দায়িত্ব_____পৌর মেয়র নায়ার কবির
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে রোববার ব্রাহ্মণবাড়িয়া মূক ও বধির নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে দরিদ্র শীতার্ত ও প্রতিবন্ধীদের মধ্যে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, শহর সমাজসেবা কার্যালয়ের প্রজেক্ট কাউন্সিলের সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া মূক ও বধির নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অন্ধ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শাহ আলম,

ব্রাহ্মণবাড়িয়া মূক ও বধির নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম ভূইয়া। ত্রাণ ও শীতবস্ত্র বিতরণকালে পৌর মেয়র নায়ার কবির বলেন, প্রতিবন্ধী ব্যাক্তিরা আমাদের সন্তান। এদেশের নাগরিক। তাদেরকে বোঝা না মনে করে তাদেরকে দক্ষ করে তুলতে পারলে তারাও মানব সম্পদে পরিণত হবে। মানবিক কারণে শীতার্তদের পাশে দাঁড়ানো ধনী ও বিত্তশালীদের সকলের নৈতিক ও মানবিক দায়িত্ব। শীতার্ত হত-দরিদ্র ব্যাক্তিদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালী ব্যাক্তিদের এগিয়ে আসতে হবে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *