সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুকে হত্যা করে একটি চক্র তার স্বপ্নকে মুছে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল

 বঙ্গবন্ধুকে হত্যা করে একটি চক্র তার স্বপ্নকে মুছে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল

ডিঃব্রাঃ
বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে একটি চক্র তার স্বপ্নকে মুছে ফেলে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী পালনের প্রস্তুতি সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আনিসুল হক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এবং মানুষের মুখে হাসি ফোটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু এদেশের মানুষের মুখে হাসি দেখতে চেয়েছিলেন। জিয়াউর রহমান, হুসেইন মুহম্মদ এরশাদ ও খালেদা জিয়ার শাসনামলে বঙ্গবন্ধুর স্মৃতি মুছে ফেলতে চেয়েছিলেন। বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশ-বিদেশে সরকারি চাকরি দিয়েছিলেন। এখন তারা বড় বড় কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস পালন এবং এ উপলক্ষে এলাকার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক কাজী মো. আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূঁইয়া বকুল, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জিঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *