মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফ্রি চিকিৎসা পেলেন তিন শতাধিক মানুষ

 ফ্রি চিকিৎসা পেলেন তিন শতাধিক মানুষ

ডিঃব্রাঃ ডেস্কঃ শনিবার (৭ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সুলতানপুরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সুলতানপুর ইউনিয়নের দক্ষিণ জাঙ্গাল গ্রামে অনুষ্ঠিত এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুল মতিন। তার বাবা প্রয়াত হাফেজ আব্দুর রহিমের স্মরণে আয়োজিত মেডিকেল ক্যাম্পে তিন শতাধিক মানুষ বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়েছেন।

ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ।

প্রয়াত হাফেজ আব্দুর রহিমের ছেলে আব্দুস সালামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ও মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিনুল পাভেল হক।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ডা. আব্দুল মতিন ও দুই শিক্ষানবিশ চিকিৎসক রোগী দেখা শুরু করেন। এ সময় স্বেচ্ছাসেবীরা রোগীর ওজন মাপার পাশাপাশি তাৎক্ষণিক ডায়াবেটিকস পরীক্ষা করেন। এরপর রোগীদের পরাশর্মের জন্য ডা. আব্দুল মতিনের কাছে পাঠান স্বেচ্ছাসেবীরা। পরামর্শ দেয়ার পাশাপাশি রোগীদের রক্তচাপসহ বিভিন্ন রোগের ৩২ ধরনের ওষুধ বিনামূল্যে সরবরাহ করা হয় মেডিকেল ক্যাম্প থেকে।

ব্রাহ্মণবাড়িয়ার সিটি হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার মেডিকেল ক্যাম্পে সার্বিক সহযোগিতা করে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *