সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ফেরদৌসি খানম বেবীর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের শোক

 ফেরদৌসি খানম বেবীর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের শোক

ডিঃব্রাঃ

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্য এবং ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক নিয়াজ মুহম্মদ খান বিটুর বোন ফেরদৌসি খানম বেবীর(৫৫)মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রেস ক্লাব নেতৃবৃন্দ। প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন এক শোক বার্তায় বলেন প্রেস ক্লাব কার্য নির্বাহী পরিষদ ফেরদৌসি খানম বেবীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। নেতৃবৃন্দ ফেরদৌসি খানম বেবীর স্বামী ও দুই সন্তানের আরোগ্য করেন।

দোয়া প্রার্থনা: করোনা ভাইরাসে আক্রান্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব কার্য নির্বাহী পরিষদ সদস্য ও বিশিষ্ট বাচিক শিল্পী মনির হোসেন এবং তার পত্নী স্কুল শিক্ষিকা ও আবৃত্তি শিল্পী রোকেয়া দস্তগীরের আরোগ্য কামনা করেছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব নেতৃবৃন্দ। তারা মনির দস্পতির সুস্থতা কামনায় সকলের দোয়া প্রার্থনা করেন।

প্রেস ক্লাব কার্যালয় বন্ধের নোটিশ: করোনা পরিস্থিতির অবনতিশীল অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত কল্পে ক্লাব কার্যালয় বন্ধ রাখার সময় বর্ধিত করা হয়েছে। কার্য নির্বাহী পরিষদের সিদ্ধান্ত অনুসারে আগামী ৫ ই আগষ্ট পর্যন্ত ক্লাব কার্যালয় বন্ধ থাকবে। তবে এই সময়ে সভাপতি ও সাধারন সম্পাদকের অনুমতিক্রমে জরুরী দাফতরিক কাজকর্ম করা যাবে। এরআগে ২১শে জুলাই থেকে ২৮শে জুলাই পর্যন্ত ক্লাব কার্যালয় বন্ধ রাখার নোটিশ প্রদান করা হয়েছিলো। প্রেস ক্লাব নেতৃবৃন্দ ক্লাবের সকল সদস্য ও তাদের পরিবার এবং জেলায় কর্মরত সকল সাংবাদিকদের নিরাপদ জীবন কামনা করেন। তারা পেশাগত দায়িত্ব পালনে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জিঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *