প্লাজমা দিতে ঢাকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের ২০ সদস্য

0

ডিঃব্রাঃ ডেস্কঃ করোনায় জয়ী পুলিশের প্লাজমায় বাঁচুক অন্যের জীবন, জাগ্রত মানবতায় দৃঢ় হউক পুলিশ জনতার বন্ধন” এ শ্লোগানকে রেখে করোনায় আক্রান্তদের প্লাজমা দিতে ঢাকায় গেলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের ২০ সদস্য। রোববার (৩০ আগস্ট) সকালে জেলা পুলিশ লাইন থেকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন তারা।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রইছ উদ্দিন শুভেচ্ছা জানিয়ে তাদের বিদায় জানান। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রইছ উদ্দিন জানান, করোনা থেকে সুস্থ হওয়া জেলা পুলিশের ২০ সদস্যকে প্লাজমা দিতে ঢাকায় পাঠানো হয়েছে। প্লাজমা প্রদান শেষে তারা পুনরায় ব্রাহ্মণবাড়িয়ায় ফিরে আসবেন।

এসময় তিনি আরো বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে জনগনকে সুরক্ষা দিতে গিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের ৪২ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৪০ জন সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন। করোনাকালে ত্রাণ সামগ্রী বিতরণ, করোনা প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিসহ নানা কার্যক্রম গ্রহণ করে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ। যা এখনো চলমান আছে।

প্লাজমা দানকারীদের রক্ত করোনায় আক্রান্ত জটিল রোগীর প্রাণ বাঁচাতে সাহায্য করবে। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আবু সাঈদসহ জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে