মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রয়াত বাবা-মায়ের কবর জিয়ারতে এমপি জিএম কাদের

 প্রয়াত বাবা-মায়ের কবর জিয়ারতে এমপি জিএম কাদের

সোমবার বিকালে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি রংপুরে বাবা মকবুল হোসেন ও মা মজিদা খাতুনের কবর জিয়ারত করেছেন। এ সময় তিনি কবরের পাশে সুরা ফাতিহা পাঠ ও তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করেন।

পরে তিনি অসুস্থ রংপুর পৌরসভার সাবেক মেয়র ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান একেএম আব্দুর রউফ মানিককে দেখতে তার বাসায় যান। সেখানে তার শারীরিক খোঁজ-খবর নেন। পরে রংপুর পর্যটন মোটেলে রংপুর জেলা, মহানগর ও সদর উপজেলার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, যুগ্ম-সম্পাদক লোকমান হোসেন, জেলা কমিটির সহ-সভাপতি আজমল হোসেন লেবু, মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ভাইস-চেয়ারম্যান কাজলী বেগম, সদস্য সচিব ভাইস-চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদিকা নাহিদ ইয়াসমিন, মহানগর শ্রমিক পার্টির সভাপতি রাজু আহমেদ, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, ওলামা পার্টির নেতা কাজী মাহাবুব রহমান, কারমাইকেল কলেজ ছাত্রসমাজের সদস্য সচিব আরিফ আলীসহ জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *