মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পৌর এলাকার শেরপুর-ছয়ঘরিয়াপাড়া সংযোগ সড়ক নির্মাণ কাজ উদ্বোধন ।

হযরত মীর সাহাবুদ্দিন (রা.) এর পূণ্যভূমি শেরপুর থেকে দোয়া নিয়ে আগামী পৌর নির্বাচনেও নৌকার মাঝি হতে চাই— পৌর মেয়র নায়ার কবির

ডিঃব্রাঃ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির বলেছেন, হযরত মীর সাহাবুদ্দিন (রা.) এর পূণ্যভূমি হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শেরপুর গ্রাম। আমি এই পূণ্যভূমি থেকেই আমার নির্বাচনী প্রচারণা কার্যক্রম শুরু করছি। আমি বিগত নির্বাচনেও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করে বিজয় অর্জন করে মেয়র হিসেবে আপনাদের খেদমত করার সুযোগ পেয়েছি। ভবিষ্যতেও আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে আপনাদের পুনরায় খেদমত করার সুযোগ চাই। তিনি বলেন, ‘যেদিন থেকে দায়িত্ব পেয়েছি, সেদিন থেকে এক দিনও সময় নষ্ট করিনি। নির্বাচিত হওয়ার পর অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করেছি।’ যতটুকু সম্ভব জনগণের কল্যাণে কাজ করার চেষ্টা করেছি। আমি কখনো অন্যায়, দুর্নীতি, অযাচিত আবদারকে প্রশ্রয় দেই নি। এমনকি আমার পরিবারের কোন লোকজনের আবদারকেও গ্রাহ্য করেনি। সবকিছু করেছি নিয়মতান্ত্রিকভাবে।
তিনি সোমবার ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শেরপুর-ছয়ঘরিয়াপাড়া সংযোগ সড়ক নির্মাণ কাজ উদ্বোধনকালে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ খবির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবির আরো বলেন, একটি সুন্দর ব্রাহ্মণবাড়িয়া গড়তে আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। আমার কর্মকালীন সময়ে অনেক চড়ায়-উৎরাইয়ের মধ্যে বেশকিছু কাজ দৃশ্যমান করেছি। এখন বুঝতে পারছি কোথায় কি করতে হবে। বর্তমান অভিজ্ঞতা কাজে লাগিয়ে সামনে চলতে চাই। আমি এবারও দলীয় মনোনয়ন প্রত্যাশী। আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
তিনি বলেন, এই রাস্তাটি সংস্কারের দাবী দীর্ঘদিনের। ৪ লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে রাস্তার কাজটি সম্পাদিত হচ্ছে। রাস্তার কাজটি যাতে সুন্দরভাবে সম্পাদিত হয় এ জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সংবাদ পত্র পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক নজরুল ইসলাম শাহজাদা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এড. কামরুজ্জামান অপু। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংরিক্ষত কাউন্সিলর হালিমা আক্তার কাজল, লায়ন ফিরোজুর রহমান রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোঃ কাজল, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল- আমিন শাহীন, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, যুবলীগ নেতা এমরান হোসেন মাসুদ, বীর মুক্তিযোদ্ধা সুবেদার নূরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মনির খান (মনু), কুতুব মিয়া, বরকত খান, আবেদ মিয়া, আরমান খান, লিটন খান, হানিফ খান, আজাদ খান, পলাশ মিয়া, আবু কালাম খান, আবুল কাসেম।
দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওঃ রফিক মিয়া প্রমুখ।—-(প্রেস বিজ্ঞপ্তি)

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *