পৌরবাসী যাতে সুন্দরভাবে জীবন-যাপন করতে পারে সে লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাচ্ছি

0

————————————————– পৌর মেয়র নায়ার কবির
ডিঃব্রাঃ ডেস্কঃ  ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির বলেছেন, এখন বর্ষা মৌসুম শেষ। বৃষ্টি-বাদলও কমে এসেছে। যার ফলে আমাদের পৌরসভার নিয়মিত যে উন্নয়ন কাজ রয়েছে, তা আবারও পুরোদমে শুরু করা হয়েছে। ইতিমধ্যেই কাজীপাড়ার এই গুরুত্বপূর্ণ এই রাস্তাটির উন্নয়ন কাজ শুরু হয়েছে।

এভাবেই বর্ষায় ক্ষতিগ্রস্ত হওয়া পৌর এলাকার সকল রাস্তার সংস্কার করা হবে। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল সেক্টরে উন্নয়ন চলছে। তারই অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে। আরো কাজ হবে, রাস-ার কোনো কাজ বাদ থাকবে না। পৌরবাসী যাতে সুন্দরভাবে জীবন-যাপন করতে পারে সে লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় পৌরসভার সমস্ত এলাকায় উন্নয়নমূলক কাজ শুরু হয়েছে এবং আগামীতে অব্যাহত থাকবে।

তিনি গতকাল ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ৮নং ওয়ার্ডের কাজীপাড়া ধোপাবাড়ি মোড় হতে মৌলভীহাটি পর্যন- রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন। এ সময় উপসি’ত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর শাহ মোঃ শরীফ ভান্ডারী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ, উপ সহকারী প্রকৌশলী সুমন দত্ত, বিশিষ্ট সমাজসেবক শাহ মোঃ আলমগীর হোসেন, এডঃ মামুন, ঠিকাদার সাদেকুর রহমান সহ এলাকার প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে