রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পৈরতলায় মতবিনিময় সভায় পৌর মেয়র মিসেস নায়ার কবির

 পৈরতলায় মতবিনিময় সভায় পৌর মেয়র মিসেস নায়ার কবির

দলীয় মনোনয়ন পেলে পৌর নির্বাচনে নির্বাচনে অংশগ্রহণ করবো ইনশাল্লাহ্‌, এতে আপনাদের সহযোগিতা কামনা করছি

পৌর মেয়র মিসেস নায়ার কবির

ডিঃব্রাঃ ডেস্কঃ গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় পৌর এলাকার ৬নং ওয়ার্ডের উত্তর পৈরতলায় ৬নং ওয়ার্ড ও এলাকাবাসীর আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবিরের সমর্থনে মতবিনিময় সভা উত্তর পৈরতলাস্থ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে। ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিরণ মিয়ার সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজসেবক এস এম আলমের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ মিজানুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক আলহাজ্ব আজিজুল হক,

জেলা আওয়ামী লীগ নেতা হাজী মোঃ ফারুক মিয়া, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহ সভাপতি মোঃ শাহজাহান মিয়া, জেলা জাকের পার্টির সভাপতি মোঃ সেলিম কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন শাহীন, পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক জীবন, বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব মজিবুর রহমান, মোঃ হামিদ মিয়া, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলাউদ্দিন আলাল,

মোঃ আজিজুল হক, শহর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অলি আহমেদ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এড. কামরুজ্জামান অপু, শহর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনিসহ পৈরতলা গ্রামের বিশিষ্ট ব্যক্তিবর্গ। আলোচনা সভায় পৌর মেয়র নায়ার কবির বলেন, আমি আপনাদের গ্রামের পুত্রবধু হয়ে বিগত ৫ বছর ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার দায়িত্বকালীন সময়ে যতটুকু সম্ভব উন্নয়ন করার চেষ্টা করেছি। এতে কিছু ভুল ত্রুটি থাকতে পারে।


ভুলগুলোকে আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আসন্ন পৌরসভার নির্বাচনে এবারো আমি নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করতে চাই। বাংলাদেশ আওয়ামী লীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে নির্বাচনে অংশগ্রহণ করবো, ইনশাল্লাহ্‌। এতে আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি। আমি দলীয় মনোনয়ন পেলে আপনাদের পুত্রবধু হিসেবে আমার নির্বাচনে ঝাপিয়ে পড়ে বিজয় সুনিশ্চিত করতে হবে আপনাদেরকেই।

সভায় বক্তাগণ বলেন, পৈরতলা গ্রামের ঐক্য দীর্ঘদিনের। এই গ্রামের যত প্রার্থীই থাকুক না কেন কিন্তু নির্বাচনের সময় সকলে এক হয়ে ঐক্যবদ্ধভাবে একজনকেই বেঁচে নেন। আমরা আশা করি আমাদের গ্রাম থেকে একজনই প্রার্থী হবেন এবং তাঁর বিজয় সুনিশ্চিত করতে আমরা একাট্টা হয়ে কাজ করবো। এ সময় উপস্থিত সকলে মিসেস নায়ার কবিরকে মেয়র হিসেবে অকুন্ঠ সমর্থন জানান।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *