শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পুবের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

পুবের আলোর প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোর সারথীর উদ্যোগে আলোর সম্মিলন ॥ বীর মুক্তিযোদ্ধা সহ গুণীজন সংবর্ধনা ওনতুনপ্রজন্মের সাথে সেতু বন্ধন

ডিঃব্রাঃ মহান বিজয়ের মাস ডিসেম্বরের প্রথম দিনে যাত্রা অনলাইন গণমাধ্যম পুবের আলোর ফোরাম আলোর সারথীর উদ্যোগে “আলোর সম্মিলন ” গত মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্টানে মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী সরাইলের কৃতি সন্তান ও গুণীজনদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়া করোনাকালীন সময়ে জনসেবায় অবদানের জন্য উপজেলা প্রশাসন, সরাইল পুলিশ, চিকিৎসক, ফায়ার সার্ভিস সহ মানবিক স্বেচ্ছাসেবী সংগঠনকে প্রতি কৃতজ্ঞতা অভিনন্দন স্মারক প্রান করা হয়েছে। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের প্রতি লাল সবুজের আবহে শ্রদ্ধা নিবেদন করে নতুন প্রজন্ম দোয়া ও আর্শীবাদ নিয়েছে। বীরত্ব গাঁথার স্মৃতিচারণে নতুন প্রজন্ম উজ্জীবিত হয় দেশ প্রেমে এবং দেশ গড়ার দৃপ্ত শপথ গ্রহণ করে।

সরাইল উপজেলার কালিকচ্ছে ‘পুবের আলো’র কার্যালয়ে অনুষ্ঠানের উদ্বোধন সহ কেক কাটা পর্বে অংশ নেন সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, কেককাটা পর্ব উদ্ধোধন করেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম, সরাইল মুক্তিযোদ্ধা কমান্ড-এর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী, কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু মুছা মৃধা, বীর মুক্তিযোদ্ধা মোঃ সাহের উদ্দিন।পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

জাতীয় সংগীত পরিবেশন এবং জাতির জনকের জন্ম শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু স্মরণে সংগীত পরিবেশন, প্রয়াতদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

আলোচনা সভায় ‘পুবের আলো’র প্রধান উপদেষ্টা, সরাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য,সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান মাক্কি’র সভাপতিত্বে সবাইকে অভ্যর্তনা জানান পুবের আলো সিইও আরিফুল ইসলাম সুমন ।

স্বাগত বক্তব্য রাখেন পুবের আলোর সম্পাদক আল আমীন শাহীন, অতিথি হয়ে অনুবূতি ব্যক্ত করেন সরাইল সার্কেল-এর সহকারী পুলিশ সুপার মোঃ আনিছুর রহমান, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী, সুধীজন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পুবের আলোর মফস্বল বার্তা সম্পাদক ও সরাইল উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু আহাম্মদ মৃধা।

অনুষ্ঠানে সরাইল উপজেলার রাজনৈতিক বিভিন্ন ব্যক্তিবর্গ, স্বেচ্ছাসেবী সংগঠনের লোকজন ও সাংবাদিকগণ উপসি’ত ছিলেন। —(প্রেস বিজ্ঞপ্তি)

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *