বুধবার , ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ,১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পুকুর পাড়ে মাটি ফেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে সাবেক সেনা সদস্য নিহত

 পুকুর পাড়ে মাটি ফেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে সাবেক সেনা সদস্য নিহত

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলায় পুকুর পাড়ে মাটি ফেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে সেনাবাহিনীর সাবেক সদস্য (শাহ-জাহান-৭০) নিহত হয়েছে। শাহ-জাহান মিয়া মনিয়ন্দ ইউনিয়নের মনিয়ন্দ গ্রামের ইউপি অফিসের পূর্বপাড়া মৃত সামসু মিয়ার ছেলে।তিনি বাংলাদেশ সেনাবাহিনীর তেইশ বেংগলের কর্পোরাল ছিলেন।

রবিবার (১৩ জুন) সকাল আটটার দিকে বাড়ির পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, আজ সকালে মৃত সিরাজুল হকের ছেলে সুহেল ও কাইয়ুমের সাথে শাহ-জাহান মিয়ার বাড়ির পাশের পুকুরপাড়ে মাটি ফেলা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় শাহ-জাহানের সাথে সুহেল ও কাইয়ুমের ধস্তাধস্তি করেন৷ ধস্তাধস্তির এক পর্যায়ে গলাটিপে শাহ-জাহানকে হত্যা করা হয়।

নিহতের নাতি সাইফুল ইসলাম বলেন, গতকাল সুহেল ও কাইয়ুমের পুকুরপাড় মাটি ফেলা নিয়ে তার দাদা শাহ-জাহানের সাথে তর্কাতর্কি করেন। পরে আজকে সকালে তার দাদা পুকুর পাড়ে মাটি ফেলতে কেন বাঁধা দিলেন তাই শাহ-জাহানকে গলাটিপে হত্যা করেন সুহেল ও কাইয়ুম। সে দাদার হত্যার ফাঁসির দাবি করেন৷

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে দু’পক্ষের ধস্তাধস্তিতে পড়ে গিয়ে এক সেনা সদস্যের মৃত্যু হয়ছে। লাশ উদ্ধার করর ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে হত্যার রহস্য।

মোঃনিয়ামুল আকঞ্জিঃ স্টাফ রিপোর্টারঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *