মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নায়ার কবিরের জন্য দোয়া চাইলেন মোকতাদির চৌধুরী

 নায়ার কবিরের জন্য দোয়া চাইলেন মোকতাদির চৌধুরী


ডিঃব্রাঃ ডেস্কঃ
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ১৯৯৬ সালে প্রথমবারের মতো সরকার গঠনের পর লিভার সিরোসিস, ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত অসহায় মানুষদের চিকিৎসার্থে সহায়তা প্রকল্প চালু করেন যা এখনো অব্যাহত রয়েছে।

আজ রোববার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাহবুবুল হুদা সভাকক্ষে ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোকতাদির চৌধুরী বলেন, আমরা চেয়ে ছিলাম এই শহরে যে শান্তি বিরাজমান আছে, ভূমিদস্যুতা কমে গেছে, চুরি-ছিনতাই কমে গেছে তা যেন অব্যাহত থাকে। এই কথা আমরা বুক ফুলিয়ে বলতে পারি আমাদের বর্তমান মেয়র অসৎ না, তিনি বিগত ৫ বছরে কারও ক্ষতি করেননি। শহরের জন্য যেটুকু কাজ করেছে, জনগণের জন্যই করেছেন। তিনি অন্নদা স্কুলের মতো বড় একটা শিক্ষাপ্রতিষ্ঠানকে রক্ষা করেছেন।

ক্যান্সার আক্রান্তদের সহায়তা চেক হস্তান্তর করছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। তিনি বলেন, চলমান বর্জ ব্যাবস্থাপনা কার্যক্রম শুরু হলে সমগ্র শহরের চিত্র পাল্টে যাবে। কাজে আমি আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদ প্রার্থী মিসেস নায়ার কবিরের জন্য দোয়া চাই। তিনি যেন পুনরায় মেয়র নির্বাচিত হয়ে চলমান কাজগুলো দ্রুত সম্পন্ন করতে পারেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন মেয়র মিসেস নায়ার কবির।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *