মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টুগেদার ফর ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে শীতের কম্বল বিতরণ

 টুগেদার ফর ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে শীতের কম্বল বিতরণ

স্বেচ্ছসেবী সংগঠন টুগেদার ফর ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে শীতের কম্বল বিতরণ ও নিজ জয়ী পার্থ দেবকে সংবর্ধনা প্রদান .।

ডিঃব্রাঃ

স্বেচ্ছাসেবা ব্রতে ব্রাহ্মণবাড়িয়ার তরুণ যুবাদের স্বেচ্ছাসেবী সংগঠন “টুগেদার ফর ব্রাহ্মণবাড়িয়া” শীতার্তদের মাঝে কম্বল উপহার প্রদান এবং গিনেস বুকে নাম লিখানো ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান পার্থ চন্দ্র দেবকে সংবর্ধনা দিয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় সূর্যমুখী কিন্ডার গার্টেন এ অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবী সংগঠক সংগঠনের উপদেষ্টা আতাউর রহমান শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান। প্রধান বক্তা ছিলেন নতুন মাত্রার সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা আল আমীন শাহীন, সংবর্ধিত অতিথি ছিলেন গিনিস বিজয়ী পার্থ চন্দ্র দেব, স্পার্ক ইভেন্ট এন্ড এক্সটিভিউশন ম্যানেজমেন্ট এর প্রতিষ্ঠাতা শাহাদাত হোসেন, টুগেদার ফর ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রসন্ন দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য জেসমিন আক্তার, আরফিন, সোমা দাস প্রমুখ । অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন ফরহাদ খান, অবিরাম দাস, সজিব মোল্লা, স্বর্ণালী সহ সংগঠনের সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে সেবা মূলক কাজে টুগেদার ব্রাহ্মণবাড়িয়ার অগ্রযাত্রার প্রসংশা করেন । তিনি মানুষের সেবায় মানুষকে এগিয়ে আসার আহবান জানান।
সভাপতির বক্তব্যে আতাউর রহমান খন্দকার শাহীন বলেন, নতুন প্রজন্মের তরুণ যুবাদের সেবা কাজে অংশগ্রহণ ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যকে বিকশিত করছে। তিনি ঐক্যবদ্ধ ভাবে সকলকে মানসেবায় নিবেদিত থাকার আহবান জানান।
সংবর্ধিত অতিথি পার্থ চন্দ্র দেব বলেন , মনের ইচ্ছা এবং স্বপ্ন থাকলে তা পূরণ হয়। আমি যা করেছি তা শুধু নিজের জন্যই নয় প্রিয় ব্রাহ্মণবাড়িয়াকে সারা বিশ্বে পরিচিত করাটাও আমার লক্ষ্য ছিল । তিনি ব্রাহ্মণবাড়িয়ায় সংবর্ধিত হওয়ায় সংগঠনের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানে পার্থ দেবকে স্মারক ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ। পরে শীতার্তদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়। টুগেদার ফর ব্রাহ্মণবাড়িয়া পরিবার নিজেদের অর্থায়নে বিভিন্ন সেবা কার্যক্রম পরিচালনা করে থাকে। —- (প্রেস বিজ্ঞপ্তি)

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *