বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু মৃত্যুতে স্থগিত হল নবীনগর জাতীয় পার্টি যৌথসভা, দুই দিনের শোক কর্মসূচি ঘোষণা

 জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু মৃত্যুতে স্থগিত হল নবীনগর জাতীয় পার্টি যৌথসভা, দুই দিনের শোক কর্মসূচি ঘোষণা

ডিঃব্রাঃ
জাতীয় পার্টি মহাসচিব, সাবেক মন্ত্রী ও সাবেক সাংসদ এবং ডাকসু সাবেক জি.এস জিয়াউদ্দিন আহমেদ বাবলু মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা জাতীয় পার্টি গভীর শোক জানিয়ে তাৎক্ষণিক তাদের আয়োজিত যৌথ সভা স্থগিত করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শনিবার সকালে জেলার নবীনগর উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের যৌথ সভা উপজেলা কার্যলয়ে চলছিল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ ট্রাস্ট’র চেয়ারম্যান কাজী মো. মামুনূর রশিদ। এসময় খবর আসে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু আর নেই।

নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।সাথে সাথে যৌথ সভাটি স্থগিত করে উপজেলা জাতীয় পার্টি। এসময় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু স্মরণে এক মিনিটি নিরবতা পালনও আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পাশপাশি আগামি দুই দিনের শোক কর্মসূচি ঘোষণা করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি। কর্মসূচি মধ্যে দলীয় কার্যলয়ে কালো পতাকা অর্ধনিমিত, শোকসভা, জাতীয় পার্টি নেতাকর্মীদের বুকে কালো ব্যাচ ধারন, কোরআন খানি, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ।

অনুষ্ঠানে উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী রজ্জব আলী মোল্লা সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিন মৃধা সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির নেতা আবু জাহের, জেলা যুব সংহতির সভাপতি সৈয়দ মোকাব্বের হোসেন, পৌর জাতীয় পার্টির সভাপতি ইদন খান, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, পূর্ণগঠন প্রক্রিয়ার দফতরের দায়িত্বপ্রাপ্ত মো. ইদ্রিস আলী, উপজেলা যুব সংহতির সভাপতি মহসিন হোসেন রানা, সাধারণ সম্পাদক আল আমিন, যুব সংহতি নেতা মেহেদী হাসান, ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাক মিশু আহম্মেদ প্রমুখ।

কাজী মো. মামুনূর রশিদ’র শোক: জাতীয় পার্টি মহাসচিব, সাবেক মন্ত্রী ও সাবেক সাংসদ এবং ডাকসু সাবেক জি.এস জিয়াউদ্দিন আহমেদ বাবলু মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ ট্রাস্ট’র চেয়ারম্যান কাজী মো. মামুনূর রশিদ। এক শোক বার্তায় তিনি বলেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ’র ঘনিষ্ঠ সহচর ছিলেন।তিনি ছিলেন জাতীয় পার্টির নেতাকর্মীদের প্রাণ ও একজন সফল মন্ত্রী, সাংসদ ও সংগঠক ছিলেন। তার শূন্যতা জাতীয় পার্টিতে পূরণ হওয়ার মত নয়। এসময় তিনি তার আত্নার মাগফেতরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *