শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ছিনতাই করে পালানোর সময় গাড়ির তেল শেষ হওয়ায় ৩ ছিনতাইকারী ধরা

 ছিনতাই করে পালানোর সময় গাড়ির তেল শেষ হওয়ায় ৩ ছিনতাইকারী ধরা

ডিঃব্রাঃ ডেস্কঃ
সাড়ে ৭ হাজার পিছ সোয়েটারসহ ছিনতাই হওয়া কাভার্ডভ্যান ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আটক করা হয়েছে। এ সময় আটক করা হয় তিন ছিনতাইকারীকেও। উদ্ধার করা হয়েছে সাড়ে ৭ হাজার পিছ সোয়েটার ও কাভার্ডভ্যানটির ড্রাইভার এবং হেলপারকে।
আটক ছিনতাইকারীরা হলেন, বরিশালের গৌরনদী উপজেলার উত্তর বিজয়পুরের দেওয়ান মিয়ার ছেলে মো. সোহাগ (২১), দক্ষিণ কেরানীগঞ্জের পার্ক গেন্ডারিয়া এলাকার আব্দুস সাত্তার শরীফের ছেলে মিঠু শরীফ (৩৩) ও গাইবান্ধার বাদিয়া খালির ফরহাদ মিয়ার ছেলে মোহাম্মদ জাহিদ (৩০)।
বৃহস্পতিবার সকালে এই খবর নিশ্চিত করেছেন নবীনগর থানার উপ-পরিদর্শক হারুনুর রশিদ জানান, গত ২ ফেব্রুয়ারি ভোররাতে সাড়ে তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার ক্যান্টনমেন্ট এলাকা থেকে সাড়ে ৭ হাজার পিস সোয়েটার ভর্তি একটি কাভার্ডভ্যান ছিনতাই হয়।


এ সময় ড্রাইভার ও হেলপারকে হাত-পা বেঁধে তাদের সাথেই তুলে নেন ছিনতাইকারীরা। পরদিন বুধবার সারাদিন কাভার্ডভ্যানটি নিয়ে তারা কিশোরগঞ্জের ভৈরব ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে ঘুরে সোয়েটারগুলো সুযোগ মতো নামানোর চেষ্টা করেন। কিন্তু কোথাও নামানোর সুযোগ না পেয়ে কাভার্ডভ্যানটি নবীনগরে নিয়ে যান। পথিমধ্যে উপজেলার শ্যামগ্রাম এলাকায় কাভার্ডভ্যানের তেল শেষ হয়ে যায়।
তিনি বলেন, তেল শেষ হয়ে যাওয়ায় কাভার্ডভ্যান থেকে সোয়েটারগুলো নামানোর চেষ্টা করলে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। স্থানীয়রা তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে খবর দেন।
পুলিশ গিয়ে কাভার্ডভ্যানটি তল্লাশি করে ভেতরে হাত-মুখ বাঁধা অবস্থায় ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করে। পরে বুধবার রাত ১২টার দিকে তাদের সবাইকে থানায় নিয়ে আসে পুলিশ। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *