শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চুমু না খাওয়ায় অক্ষয়ের প্রথম প্রেম ভেঙে যায়

 চুমু না খাওয়ায় অক্ষয়ের প্রথম প্রেম ভেঙে যায়


বলিউডে অজস্র সুপারহিট ছবিতে অভিনয় করেছেন। পেয়েছেন অন্যতম সেরা অভিনেতার তকমা। পারিশ্রমিকের দিক দিয়ে ফোর্বসের তালিকায়ও উঠেছে নাম। সেই অক্ষয় কুমার কপিল শর্মার শো’তে নিজের জীবনের এক মজার তথ্য জানালেন।
তরুণ বয়সে নাকি প্রেমিকা-ভাগ্য একদমই ভালো ছিল না অক্ষয়ের। এমনকি যে মেয়ের সঙ্গে প্রথম ডেটে গিয়েছিলেন সেও তাকে ছেড়ে চলে গিয়েছিল।

সম্প্রতি কপিল শর্মার শো’তে ‘হাউসফুল ৪’ ছবির প্রচারে যান অক্ষয় কুমার। সঙ্গে ছিলেন রীতেশ দেশমুখ ও ববি দেওল। ওই শোতেই এমন অভিজ্ঞতার কথা শেয়ার করেন এ বলিউড অভিনেতা।
প্রথম গার্লফ্রেন্ডের সঙ্গে চার-পাঁচবার ডেটে গিয়েছিলেন। কিন্তু ওই গার্লফ্রেন্ড অক্ষয়ের বেরসিক হাবভাব দেখে নাকি ব্রেকআপ করে দিয়েছিলেন। আর এর পেছনে কারণ হিসেবে অক্ষয় জানান, তিনি সেই সময় ভীষণ লাজুক ছিলেন। কখনো কাঁধে হাত রাখেননি, এমনকি হাতও ধরেননি সেই গার্লফ্রেন্ডের। কিন্তু ওই তরুণী চেয়েছিল অক্ষয় তার হাত ধরুক, অন্তত একটা চুমু খাক। অথচ লাজুক অক্ষয় নাকি এর কিছুই করেননি।


কিছুদিন আগেই টুইঙ্কলের সঙ্গে ২০ তম বিবাহবার্ষিকী পালন করেছেন এই বলিউড অভিনেতা। বর্তমানে ব্যস্ত আছেন ‘আতরাঙ্গি রে’ ছবির শুটিংয়ে। ছবিতে অক্ষয়ের পাশাপাশি অভিনয় করছেন সারা আলী খান ও ধনুশ।‌…//ডিঃব্রাঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *