রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঘাটুরায় কাজী খোকন বাড়ি বাড়ি গিয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন

 ঘাটুরায় কাজী খোকন বাড়ি বাড়ি গিয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন


ডিঃব্রাঃ ডেস্কঃ
বিজয়ের মাসে ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর ঘাটুরায় ৫শত শীতার্তের বাড়ি বাড়ি কম্বল বিতরণ কার্যক্রম শুরু করেছে সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আসন্ন সুহিলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী কাজী মোখলেছুর রহমান খোকন। প্রধানমন্ত্রীর নির্দেশে ও স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরীর অনুপ্রেরণায় এই উদ্যোগ গ্রহন করেন তিনি।

রবিবার বিকেলে কাজী মোখলেছুর রহমান সমর্থক গোষ্ঠীর উদ্যোগে ঘাটুরা কাজী বাড়ি চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভুইয়া।

এতে বীর মুক্তিযোদ্ধা কাজী রুস্তম আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম,এ,এইচ মাহবুব আলম, জেলা পরিষদ সদস্য সাদেকুর রহমান শরীফ, পৌর আওয়ামীলীগের অন্যতম সদস্য মোঃ হাসেম, সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য ইশতিয়াক আহমেদ দুলাল, সুহিলপুর ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইকবাল, জেলা ছাত্রলীগের সাবে সহ সভাপতি জিদনি ইসলাম, ঘাটুর মসজিদের ওমর তফসীল কমিটির সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর, কাজী ইকবাল, কাজী রানু মিয়া, কাজী খুরশিদ, কাজী এমদাদ, কাজী এবাদুল্লাহ, সুহিলপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি কাজী জহিরুল হক, সদর উপজেলা ছাত্রলীগের অর্থসম্পাদক কাজী জয় প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, কাজী খোকন শীতার্তদের পাশে দাঁড়াতে যে ভূমিকা পালন করছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। এছাড়াও তিনি করোনকালীন সময়ে যেভাবে অসহায় মানুষের পাশে থেকে জনকল্যানে কাজ করে গেছে তা সবার মাঝে অনুপ্রেরণা জুগিয়েছে। আমরা তার উত্তরোত্তর সফলতা কামনা করি।

আসন্ন সুহিলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী কাজী মোখলেছুর রহমান খোকন জানান, ঐতিহ্যগতভাবেই কাজী বাড়ি সব সময় অসহায়দের পাশে থেকে জনগনের কল্যানে কাজ করে গেছে। তারই ধারাবাহিকতায় বীর মুক্তিযোদ্ধা মরহুম কাজী আজিজুল হক পরিবারের পক্ষে আমি আমার সাধ্যমত মানুষের জন্য কাজ করে যাচ্ছি। কম্বল বিতরণের যে কার্যক্রম শুরু হয়েছে। শীঘ্রই ৫ শত শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে কম্বলগুলো পৌছে দেয়া হবে। অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় সূধীজন উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ উপস্থিত শীতার্তদের মাঝে কম্বল বিতরনের মাধ্যমে কার্যক্রমের শুরু করেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *