বুধবার , ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গনতান্ত্রিক প্রচেষ্টাকে বাঁধাগ্রস’ করতে বিএনপি-জামাত বিভিন্ন ষড়যন্ত্র করে গেছে আইনমন্ত্রী

 গনতান্ত্রিক প্রচেষ্টাকে বাঁধাগ্রস’ করতে বিএনপি-জামাত বিভিন্ন ষড়যন্ত্র করে গেছে আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গনতন্ত্রের বিজয় দিবসের অনুষ্ঠানে আইনমন্ত্রী


ডিঃব্রাঃ ডেস্কঃ
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, বাংলাদেশকে একটি গনতান্ত্রিক দেশ হিসেবে চিহ্নিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে প্রচেষ্টা তাকে বাঁধাগ্রস’ করতে বিএনপি জামাত বিভিন্ন ষড়যন্ত্র করে গেছে। ২০১৪ সালে তারা চেয়েছে নির্বাচন যেন না হয়, কারন নির্বাচন না হওয়া মানে গনতন্ত্রের ব্যাঘাত ঘটা। দেশে গনতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করে যাচ্ছেন শেখ হাসিনা।

তিনি বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে গনতন্ত্রের বিজয় দিবসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় আইনমন্ত্রী উপজেলার দলীয় নেতাকর্মীদের মধ্যে যে সকল বিষয়ে বিভেদ রয়েছে তা ভূলে গিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম প্রমূখ। অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক সহ সকল শ্রেনী পেশার মানুষ উপসি’ত ছিলেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *