বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

গণদাবী পূরণ না হওয়ায় নাগরিক ফোরামের কর্মসূচি অব্যাহত।

 গণদাবী পূরণ না হওয়ায় নাগরিক ফোরামের কর্মসূচি অব্যাহত।

৯ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে অবিলম্বে সকল ট্রেনের যাত্রা বিরতির দাবিতে চলমান কর্মসূচির অংশ হিসেবে আগামী ৯ অক্টোবর শনিবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন চত্বরে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে। আজ জেলা নাগরিক ফোরামের এক সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সন্ধ্যায় আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে অনুষ্ঠিত ফোরাম সভাপতি পীযূষ কান্তি আচার্যেরর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা রতন কান্তি দত্তের পরিচালনায় উক্ত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা ওয়াছেল সিদ্দিকী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মৃধা, সহ-সভাপতি নীহার রঞ্জন সরকার, সহ-সভাপতি সাফির উদ্দিন চৌধুরী রনি, যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পারভেজ, যুগ্ন সম্পাদক মনিরুল ইসলাম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন শিপন, আইন সম্পাদক অ্যাডভোকেট প্রণব কুমার দাস উত্তম, সংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ হোসেন প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, গত ২৬ মার্চ হেফাজতের তাণ্ডবের ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়ার রেলওয়ে স্টেশন সংস্কার ও সকল ট্রেনের যাত্রা বিরতির দাবিতে নাগরিক ফোরাম নিয়মতান্ত্রিকভাবে আন্দোলন কর্মসূচি পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় বিগত ২৫ সেপ্টেম্বর প্রেসক্লাব চত্বরে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ১৫ দিনের মধ্যে দাবি পূরণ না হলে কঠোর আন্দোলনের কর্মসূচির আল্টিমেটাম প্রদান করা হয়। ইতিমধ্যে উক্ত দাবি পূরণ না হওয়ায় পরবর্তী কর্মসূচি হিসেবে আগামী ৯ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন চত্তরে এক মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হবে।

উক্ত কর্মসূচিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বসাধারণকে উপসি’ত থাকার জন্য সভা থেকে অনুরোধ জানানো হয়।

(প্রেস বিজ্ঞপ্তি)

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *