সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কসবায় মাইক্রোবাস দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু, আহত ১২

 কসবায় মাইক্রোবাস দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু, আহত ১২

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায় মহাসড়কে থাকা একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে পোশাকশ্রমিকদের বহনকারী একটি মাইক্রোবাস দুর্ঘটনায় ইভা (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু ইভাকে মৃত ঘোষণা করেন। নিহত ইভা নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার মোবারকপুর গ্রামের ইব্রাহিম মিয়ার মেয়ে।

আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোররাতে উপজেলার খাড়েরা ইউনিয়নের খাড়েরা গ্রামের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন পারুল (২৮), রিনা (২৭), তাহমিনা (৩২), ইয়াছমিন (২৮), তরিকুল (২৮), সিরাজ (৩২), রাজেশ (৩৪) ও শারমিনকে (২৬) ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আর নিহত ইভার বাবা ইব্রাহিম (৩২) ও বাকি আহতদের কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। আহতরা সবাই পোশাক কারখানায় কাজ করেন। তাদের বাড়ি নেত্রকোণা জেলার বিভিন্ন উপজেলায়।

কসবা থানা পুলিশ ও আহত ব্যক্তিরা জানা, বুধবার (২৮ জুলাই) রাত ৮টার দিকে নেত্রকোনা থেকে ১৩ জন আরোহী নিয়ে একটি মাইক্রোবাস চট্টগ্রামে যাচ্ছিল। আরোহীরা সবাই চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কাজ করেন। পথিমধ্যে বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোররাতে কুমিল্লা-সিলেট মহাসড়কে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মাইক্রোবাসটি মহাসড়ক লাগোয়া একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেন।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূইয়া ঢাকা পোস্টকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তন্দ্রাচ্ছন্ন হয়ে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত শিশুটির মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *