কসবায় বিদ্যুৎস্পৃষ্ঠে স্কাউট সদস্যের মৃত্যু

0

ডিঃব্রাঃ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা স্কাউটার মো. জামাল হোসেন আখন্দ (সিএএলটি) এর একমাত্র ছেলে প্রধানমন্ত্রীর শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্ত মধাবী ছাত্র স্কাউট ইমতিয়াজ আখন্দ ইফতি (১২) রোববার (৩০ আগস্ট) সন্ধ্যায় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মারা যায়। সে জেনেটিক কম্পিউটার একাডেমি মুক্ত স্কাউট গ্রুপের সহকারী উপদল নেতা।

তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের মাতম ছলছে। জেনেটিক কম্পিউটার একাডেমি মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি ও বাংলাদেশ স্কাউটস’র উপপরিচারল ফারুক আহমেদ, আঞ্চলিক উপকমিশনার (প্রশিক্ষণ) মো. মোজাম্মেল হোসেন, উপকমিশনার (সংগঠন) মো. আবদুর রাজ্জাক, উপকমিশনার (কাব ও প্রকল্প) মো. আক্তারুজ্জামান, উপকমিশনার (আইসিটি ও স্ট্রাটেজিকপ্লানিং গ্রোথ) মো. অলিউল্লাহ সরকার অতুল, যুগ্ম সম্পাদক এ বি এম আবুল হাসেম,

আঞ্চলিক পরিচালক সপন কুমার দাস, কসবা প্রেসক্লাব সভাপতি ও বাংলাদেশ স্কাউটস, কসবা উপজেলা সহসভাপতি মো. সোলেমান খান, ট্রেজারার মো. ছফিউল্লাহ, উপজেলা স্কাউট সম্পাদক মো. নজরুল ইসলাম চৌধুরী, যুগ্মসম্পাদক মো. জয়নাল আবেদীন, স্কাউট লিডার কেবিএম হুমায়ুন কবির, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি গোলাম সারোয়ার ইমতিয়াজ আখন্দ ইফতির মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে